আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

ওমরা করে ফেরার পথে আল কাছিমে সড়ক দু'ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

খলিল চৌধুরী, সৌদি আরব : | প্রকাশের সময় : রবিবার ৬ অগাস্ট ২০২৩ ১০:৩২:০০ অপরাহ্ন | আন্তর্জাতিক

সৌদি আরবের দাম্মাম শহর থেকে মক্কায় পবিত্র ওমরাহ পালন করে ফেরার পথে আল কাসিম নামক জায়গায় মর্মান্তবক সড়ক দু'ঘটনায় মোবারক হোসেন ও তার ছেলে-মেয়ে  দাম্মাম ইন্টারন্যাশনাল বাংলা স্কুলের শিক্ষার্থী মোহাম্মদ মাহি ও মাহিয়া আক্তারসহ একই পরিবারের ৩ বাংলাদেশি নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

 

জানা যায়, গত ৩ আগষ্ট ওমরাহ পালনের উদ্দেশ্যে দাম্মাম প্রবাসী মোবারক হোসেন স্বপরিবারে মক্কায় আসেন। ওমরাহ পালন করে মদিনা মনোয়ারা রওসুলের রওজামোবারক জেয়ারত শেষে

৫ আগষ্টে নিজ কর্মস্হাল দাম্মাম শহরেফেরার পথে মদিনা থেকে প্রায সাড়ে ৩ শত কিলোমিটার দূরে রাত ৩ টার সময আল কাসিম নামক জায়গায় উভয় প্রাইভেট গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটনা স্থালে এক সৌদি নাগরিক সহ একই পরিবারের ৩ জন মোবারক হোসেন (৫০) তার ছেলে মোহাম্মদ মাহি (১৪) ও মেয়ে মাহিয়া আক্তার নিহত হন।

 

এ সড়ক দু'ঘটনায় নিহত মোবারক হোসেনের সহধর্মিণী শিখা বেগম ও বড় মেয়ে মিথালী মিম গুরতর আহত হন। এ দুই জন বর্তমানে দাম্মাম নগরীর একটি সরকারি হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীর রয়েছেন।

 

প্রতিবেশি দাম্মাম প্রবাসী শাহনেওয়াজ মানিক জানন, নিহত মোবারক হোসেনের বড় মেযে গুরুতর আহত হাসপাতালে চিকিৎসাধী মিথালী মিম আগামী কয়েকদিনের মধ্যে কানাডা চলে যাওয়ার কথা তাই পরিবারের সবাই ওমরাহ পালন করতে যান।নিহত ছেলে মাহি ৯ম শ্রেণী ও মেয়ে ৭ম শ্রেণীতে পড়ে দাম্মাম ইন্টারন্যাশনাল বাংলা স্কুল।

 

নিহত দাম্মাম প্রবাসী মোবারক হোসেনের গ্রামের বাড়ি ফরিদপুর জেলার চর ভদ্রাশন, হাজিগনজের বাসিন্দা