আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
চট্টগ্রাম শহরে বসবাসরত ও ব্যবসায়ীদের সাথে মত বিনিময় সভা

ইনসাফ চেয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সাতকানিয়া মেম্বার প্রার্থী

নিজস্ব প্রতিনিধি: | প্রকাশের সময় : বুধবার ২৬ জানুয়ারী ২০২২ ০৭:০০:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

সাতকানিয়া উপজেলার ১৬নং সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড এর নির্বাচনী মত বিনিময় সভায়

মেম্বার পদপ্রার্থী মো: সেলিম উদ্দিন বলেন, আমার মেয়াদকালে বিগত ৫ বছর ইউনিয়ন পরিষদের মেম্বার থাকা অবস্থায় আমার সাধ্যমতো আপনাদেরকে সেবা দিয়েছি। কোনো রকম স্বজনপ্রীতি করা হয় নাই। আমার ৬নং ওয়ার্ডের সকল পাড়ার রাস্তার কাজ প্রায় শেষের পথে। মেম্বার থাকা অবস্থায় আমি ১ টাকারও  দুর্নীতি করিনি। কোভিড ১৯ করোনা মহামারিতে সরকারের পাশাপাশি আমার পক্ষ থেকে যতটুকু পেরেছি আপনাদের পাশে থেকে সেবা ও সহযোগিতা করেছি।

আমি আপনাদের কাছে সেবক হয়ে থাকতে চাই।  

আমি যদি অন্য প্রার্থীদের থেকে যোগ্য প্রার্থী হয়ে থাকি তাহলে আগামী ৭ ফেব্রুয়ারি (মোরগ মার্কায়) আপনাদের মহামূল্যবান রায় দিয়ে  আমাকে সেবক হওয়ার সুযোগ করে বাধিত করবেন। আমি আপনাদের কাছে আমার প্রাপ্য ইনসাফ চাই।

 

এই কথা বলেন তাঁর নিজ নির্বাচনী এলাকার চট্টগ্রাম শহরে বসবাসরত ও ব্যবসায়ীদের সাথে নির্বাচনী মত বিনিময় সভায়। 

 

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর দেওয়ান বাজার এলাকায় আলহাজ্ব মোহাম্মদ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে মুহাম্মদ নাইম উদ্দিন এর সঞ্চালনায় সাতকানিয়া ১৬নং সদর ইউনিয়ন ৬নং ওয়ার্ড এর চট্টগ্রাম শহরে থাকা ব্যবসায়ী ও বসবাসকারীদের সাথে ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মো: সেলিম উদ্দিন এর ( মোরগ মার্কা) সমর্থনে নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  আনোয়ারুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন সেলিম উদ্দিন। 

উদ্বোধনী আলোচনা করেন এস এম মুক্তারুল ইসলাম।

 

অতিথি থেকে বক্তব্য রাখেন  অধ্যাপক মুহাম্মাদ শাহেদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম, আলহাজ্ব মুহাম্মদ ইয়াহিয়া,আব্দুল হালিম, আলহাজ্ব  মুহাম্মদ সেলিম উদ্দিন, মুহাম্মদ মহিউদ্দিন,

সাংবাদিক মুহাম্মদ মুরশেদ, আলহাজ্ব জনাব মুহাম্মদ ছালা আহমেদ, মুহাম্মদ মুজাফফর আহমদ, মো: জমির উদ্দিন, জয়নাল উদ্দিন শিবলু, মো: আহমাদ কবির, মো: নজরুল ইসলাম, মো: মুজিবুর রহমান, মো: মোস্তফা আহমেদ নদবী, মো: আবুল কাসেম,মো: মামুনুর রশীদ, মো: আব্দুর রহিম, মো: ইদ্রিস, মো: আইয়ুব আলি, মো: ফয়সাল মাহমুদ, মো: কাইছার হামিদ, মো: দেলোয়ার হোসেন, মো: জহির উদ্দিন, মো: কামাল উদ্দিন, মো: রাইহান তুসার, মুহা: রিদুয়নুল হক, মো: রফিকুল ইসলাম, মুহা: জসিম উদ্দিন, মো: আবিদুর রহমান, মো: রকিবুল ইসলাম, মুহাম্মদ তারেকুল ইসলাম, নুরুল আব্বাস, মো: নাসির উদ্দীন, মুহাম্মদ বেলাল উদ্দিন, মো: শহিদুল ইসলাম, মো: জাবেদুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানে শুরুতে  কোরআন তেলোয়াত করেন মুহাম্মদ রাইহান তুসার।

 

উক্ত মত বিনিময় সভায় বক্তাগন বলেন, ইউনিয়ন পরিষদে মেম্বার পদের নির্বাচন সম্পূর্ণ নির্দলীয় এবং খুবই গুরুত্বপূর্ণ তাই আমরা বিভ্রান্ত না হয়ে ঐক্যবদ্ধ ভাবে 

শোষণ মুক্ত সমাজ গড়তে এবং 

সেই শোষক থেকে ৬নং ওয়ার্ডকে মুক্ত করতে আগামী ৭ ফেব্রুয়ারি মোরগ মার্কাকে বিজয় করার অঙ্গীকার  করেন।

 

উল্লেখ্য সাতকানিয়া উপজেলায়

৭ ফেব্রুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৬ নং সদর ইউনিয়নে চেয়ারম্যান পদ প্রার্থী একক হওয়াতে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে বিজয় ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।



সবচেয়ে জনপ্রিয়