আজ মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

আনোয়ারা বারখাইন ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর ২০২২ ১০:০৪:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

 আনোয়ারায় উপজেলার বারখাইন ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার(২২ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় ঝি-বা-শি উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্পন্ন হয়। সম্মেলনের প্রথম পর্বে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোরশেদুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য বিজন চক্রবর্তী। উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী ও প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালেক।

এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নজরুল আনসারী মুজিব,মহিলা বিষয় সম্পাদক পারভীন হাবিবি, বারখাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী শাকিল ও আনোয়ারা কলেজ ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামীম।

সম্মেলনে বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার, দেশের যোগাযোগ ব্যবস্থা, বেকারত্ব নিরসন ও ডিজিটেল বাংরাদেশ বিনির্মানে শেখ হাসিনা বিশে^র মডেল ও বিশে^র দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী। আনোয়ারা ও কর্ণফুলীর অভিভাবক ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির প্রচেষ্ঠায় আনোয়ারা এখন স্বপ্নের নগরিতে পরিনত হচ্ছে। এ উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতে আবারো প্রিয় নেতাকে সংসদে পাঠাতে হবে।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে ৪ জন এবং সাধারণ সম্পাদক পদে ৮ জন প্রার্থী ফরম জমা দেন।