আজ শনিবার ৫ অক্টোবর ২০২৪, ২০শে আশ্বিন ১৪৩১

হাটহাজারীতে আকস্মিক হাসপাতাল পরিদর্শনে স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, হাটহাজারী : | প্রকাশের সময় : শনিবার ৬ জুলাই ২০২৪ ০৮:৩৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আকস্মিক পরিদর্শন করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা.সামন্ত লাল সেন। 

 

শনিবার (৬ জুলাই) বেলা এগারটার দিকে মন্ত্রী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকের দায়িত্ব পালনসহ নানা বিষয় যাচাই করেন।তিনি সকল চিকিৎসকদের আন্তরিকভাবে সেবা প্রদান করতে আহ্বান করেন।

 

পরিদর্শন শেষে হাসপাতালের পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে মন্ত্রী সাংবাদিকদের বলেন, স্বাস্থ্য সেবার উন্নতির জন্য আন্তরিকভাবে চেস্টা করবেন বলে জানান। এসময় স্বাস্থ্য মন্ত্রীর সঙ্গে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম, চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার ইউএনও এবিএম মশিউজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফ উদ্দিন জীবন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অ.দ.), উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রশ্মি চাকমা, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সোহানিয়া আক্তার বিল্লাহ এবং কনসালটেন্টবৃন্দ সহ সকল কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

 

জানা যায়, স্বাস্থ্য মন্ত্রী শুক্রবার সকালে দুদিনের সফরে চট্টগ্রাম আসেন। সেদিন বিকালে মেডিকেল সেন্টার পরিদর্শনের পর রাতে একটি সেমিনারে যোগ দেন। আজ শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেন এবং বিকালে তিনি ঢাকার উদ্দেশে চট্টগ্রাম ত্যাগ করার কথা রয়েছে।