আজ শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ ১৪২৮

হলিউড তারকার গুলিতে চিত্রগ্রাহক নিহত

Author Minhaj Uddin | প্রকাশের সময় : শনিবার ২৩ অক্টোবর ২০২১ ০৮:১৪:০০ অপরাহ্ন | বিনোদন

হলিউড তারকা অ্যালেক বল্ডউইনের গুলিতে একজন নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। ঘটনাটি ঘটেছে নিউ মেক্সিকোর একটি চলচ্চিত্রের সেটে। বন্দুকটি চলচ্চিত্রের শুটিংয়ের কাজে ব্যবহার করা হচ্ছিল।

যুক্তরাষ্ট্রের পুলিশ জানায়, রাস্ট নামের একটি চলচ্চিত্রের শুটিংয়ের সময় অ্যালেক বল্ডউইন গুলি ছোড়েন। এতে একজন নিহত হয়, আহত হয় আরও একজন। নিহত হ্যালিনা হাচিনস পেশায় একজন চিত্রগ্রাহক ছিলেন।

আইনপ্রয়োগকারী কর্মকর্তাদের বরাতে সংবাদমাধ্যম সিএনএন বলছে, ৪২ বছর বয়সী হালিনাকে একটি হেলিকপ্টারে করে ইউনিভার্সিটি অব নিউমেক্সিকো হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

আর পরিচালক জোয়েল সৌজাকে একটি অ্যাম্বুলেন্সে করে ক্রিস্টাস সেন্ট ভিনসেন্টের আঞ্চলিক চিকিৎসা কেন্দ্রে নেওয়া হয়েছে। তবে তার শারীরিক অবস্থা নিয়ে বিস্তারিত তথ্য জানা সম্ভব হয়নি। তিনি চিকিৎসাধীন রয়েছেন।

বিবৃতিতে বলা হয়েছে, তদন্তানুসারে, প্রপ আগ্নেয়াস্ত্র ব্যবহারের দৃশ্য ধারণ করা হচ্ছিল। তখনই গুলিতে সিনেমাটির আলোকচিত্রী পরিচালক নিহত হয়েছেন। তবে কী ধরনের গুলি ছোড়া হয়েছে, তা নিয়ে তদন্ত চলছে।

পশ্চিমা সিনেমা রাস্টের কাহিনী ১৮৮০-এর দশক থেকে শুরু হয়েছে। এতে বোল্ডউইন, ট্রাভিস ফিমেল ও জেনসেন অ্যাকলেস অভিনয় করেছেন।

অ্যালেক বল্ডউইনের মুখপাত্র অ্যাসোসিয়েটেড প্রেসকে জানান, ঘটনাটি অসতর্কতাবশত ঘটেছে।

পুলিশ ঘটনাটির তদন্ত করছে, এখনও এ ঘটনায় কোনো মামলা হয়নি।

সূত্র: বিবিসি, সিএনএন।