আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

সুন্দরপুর প্রবাসী পরিষদের শীতবস্ত্র বিতরণ

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ৩১ ডিসেম্বর ২০২১ ০৮:০০:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়ি উপজেলার ১০নং সুন্দরপুর প্রবাসী পরিষদের উদ্যোগে অসহায় ও দুস্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ৩১ ডিসেম্বর (শুক্রবার) বিকালে সুন্দরপুর উচ্চ বিদ্যালয় মাঠে ২৫০ জন অসহায় ও দুস্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। সুন্দরপুর ইউনিয়ন পরিষদের দু'বারের নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ শাহনেওয়াজ চৌধুরীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এড.রেজাউল করিম চৌধুরী।

প্রবাসী পরিষদের কাতার শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ শরীফ উদ্দিন মাসুদ ও যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ্ আল নোমান চৌধুরীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ওমান শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউনুচ খান রুবেল ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ওমান শাখার সহ-সভাপতি মোঃ মোস্তফা কামাল এরশাদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমজম গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর নুরুল আমিন সোহেল। অন্যদের মধ্যে ইউপি সদস্য ফারুক আহমদ ওমর, মজিবুর রহমান, শহিদুল্লাহ,হাবিবুল্লাহ কামাল,রাজিয়া সুলতানা,নাছমা আনোয়ার চৌধুরী, জুবাইদা খানম রেখা, মোঃ ইসমাইল,বেলাল উদ্দিন সুমন,আবু তাহের ও প্রবাসী পরিষদের সদস্য উপস্থিত ছিলেন।