আজ মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২, ১৯শে আশ্বিন ১৪২৯

শিকলবাহায় সিএমপি কর্ণফুলী থানার ওপেন হাউস ডে অনুষ্ঠিত

মু. বেলায়েত হোসেন, কর্ণফুলী প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর ২০২২ ১০:৩৫:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

 কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের বাংলাপাড়ায় সিএমপি কর্ণফুলী থানার ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। 

গত ২১ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪টায় বাংলাপাড়াস্থ জামে মসজিদ ময়দানে কর্ণফুলী থানার ওসি (তদন্ত) মেহেদী হাসানের সভাপত্বিতে এ ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারী পুলিশ কমিশানর (কর্ণফুলী জোন) অতুন চক্রবর্ত্তী। বিশেষ অতিথি ছিলেন শিকলবাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

সংগঠক ইমতিয়াজ উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হাউস ডে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিকলবাহা ২নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ আজাদ, শিকলবাহা ৩নং ওয়ার্ডের প্রাক্তন মেম্বার শফিউল আলম, বিশিষ্ট সংগঠক লুৎফুর রহমান শাহজাহান প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন মীর আহমদ সওদাগর, হারুনুর রশীদ, রেজুয়ান ইসলাম, মোস্তাক মুন্না, জয়নাল আবেদীন সর্দার, আহমদ মিয়া সর্দার, ওসমান সর্দারসহ বাংলাপাড়া সমাজ ও জামে মসজিদ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) অতুন চক্রবর্ত্তী বলেন- যারা মাদকসেবনকারী ও মাদক বিক্রেতা তারা কারো না কারো ভাই-সন্তান।

প্রত্যেকে যার যার অবস্থান থেকে শর্তক হলে তারা কোনভাবেই এমন অপরাধ মূলক কাজে জড়িত হতে না। কাজেই আমাদেরকে সচেতন হতে হবে তাহলেই মাদক ও অপরাধমুক্ত সমাজ গঠিত হবে।

বিশেষ অতিথির বক্তব্যে শিকলবাহা ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন- যারা সরাসরি অপরাধ মূলক কাজে জড়িত তাদের ব্যাপারে আমাকে সুপারিশ করতে আসবেন না। কেউ মাদকসেবন করে উন্নতির শিকড়ে পৌঁছেনি বরং অবনতি হয়েছে। আগামীতে মাদক ও অপরাধমুক্ত শিকলবাহা ইউনিয়ন গঠন করতে তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।