আজ শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে ধর্ষণে অভিযুক্ত মুরাদ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : শুক্রবার ৭ জানুয়ারী ২০২২ ০৭:৩২:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে শিশু ধর্ষণ মামলার আসামী মো. মুরাদ (১৯) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। শুক্রবার (৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় তাকে হাটহাজারী উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। মুরাদ উপজেলার ২ নং হিঙ্গুলী ইউনিয়নের দক্ষিণ আজমনগর গ্রামের মৃত জিয়াউর রহমানের ছেলে। গ্রেফতারের পর মো. মুরাদ রশি দিয়ে বেঁধে ওই শিশুকে ধর্ষণ করেছে বলে স্বীকার করেছে।

গত ২ জানুয়ারি বিকালে মুরাদ ঘরে ঢুকে শিশুটিকে রশি দিয়ে বেঁধে ধর্ষণ করে। বাবা আর মায়ের মৃত্যুর পর ওই শিশুটি উপজেলার ২নং হিঙ্গুলি ইউনিয়নের আজমনগর গ্রামে তার খালার বাড়িতে থাকতো। পারিবারিক কাজে তার খালা বাইরে গেলে ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে। এ ঘটনায় তার খালা বাদি হয়ে গত ৩ জানুয়ারি মো. মুরাদকে আসামি করে জোরারগঞ্জ থানায় একটি মামলা (নং-০২) দায়ের করেন। 

র‌্যাব-৭ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিপিসি-২ হাটহাজারী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ মাহফুজুর রহমান বলেন, ঘরে একা পেয়ে রশি দিয়ে বেঁধে পিতা-মাতাহীন এতিম নাবালক শিশুকে ধর্ষণ মামলার আসামী মো. মুরাদ (১৯) কে শুক্রবার দুপুরে হাটহাজারী থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারের পর ধর্ষণকারী আসামী মো. মুরাদ কে জিজ্ঞাসাবাদে ওই শিশুকে ধর্ষণ করেছে বলে স্বীকার করেছে। মো. মুরাদ কে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।