আজ বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

বান্দরবানে আওয়ামী লীগের একক প্রার্থী বীর বাহাদুর

বান্দরবান প্রতিনিধি | প্রকাশের সময় : রবিবার ২৮ মে ২০২৩ ০৯:৫৪:০০ অপরাহ্ন | রাজনীতি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং বান্দরবান আসনে বর্তমান সাংসদ বীর বাহাদুর উশৈসিংকে আবারও আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

শনিবার (২৮ মে) রাতে বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় জেলা সভাপতি ক্যশৈহ্লা দলের একক প্রার্থী হিসেবে সাংসদ সদস্য বীর বাহাদুরের নাম প্রস্তাব করলে সর্বসম্মত সম্মতিতে এই সিদ্ধান্ত অনুমোদন করা হয়।

এ সময় বর্ধিত সভায় উপস্থিত জেলা ও উপজেলার বিভিন্ন ডেলিগেটরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বীর বাহাদুরকে সমর্থন করেন।

 জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শফিকুর রহমান, আব্দুর রহিম চৌধুরী, উজ্জ্বল কান্তি দাশ, একেএম জাহাঙ্গীর, সত্যহা পানজি ত্রিপুরা, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ক্যসা প্রুসহ উপজেলা, পৌর শাখা, ইউনিয়ন নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের প্রতিনিধিরা।

 জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ বলেন, ‘বর্ধিত সভায় এই আসনের সংসদ সদস্য ও বর্তমান পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও বান্দরবান জেলা আওয়ামী লীগ থেকে একক প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে। এবং পুরো বাংলাদেশে এই প্রথম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান থেকে একক প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, বান্দরবান ৩০০নং আসনে আওয়ামী লীগ থেকে টানা ছয়বার নির্বাচিত হয়েছেন বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি বর্তমানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করছেন।