আজ শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ ১৪২৮

ফটিকছড়ি ভূজপুরে সেফটিক ট্যাংক থেকে অর্ধগলিত মহিলার লাশ উদ্ধার

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৫ নভেম্বর ২০২১ ০৩:৫৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়ি উপজেলার ভূজপুরে সেফটিক ট্যাংক থেকে অর্ধগলিত মহিলার লাশ উদ্ধার করেছে ভূজপুর থানা পুলিশ। ২৫ নভেম্বর (বৃহস্পতিবার) দেড়টায় পশ্চিম ভূজপুর এলাকার হেজাগাজী বাড়ীর শাহ আলমের বসত ঘরের পাশে একটি সেফটিক ট্যাংক থেকে হাত পা বাঁধা অবস্থায় বস্তাবন্দি অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত লাশটির আনোমানিক বয়স ৩৫ হলেও তার নাম পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ।

মৃতদেহের বর্ননায় পুলিশ জানায়, মাথা কালো পলিথিন মুড়ানো ও কালো চুল পরিলক্ষিত হয়। কপাল, মুখমন্ডল ফুলা ও অর্ধগলিত, গলায় কাপড় পেছানো, হাত বাঁধা, পা থেকে কোমড় পর্যন্ত এক রশিতে বাঁধা ও কাপড় দ্বারা আবৃত অবস্থায় তাকে সেফটিক ট্যাংক থেকে তুলা হয়।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছহাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা খবর পেয়ে দুপুরে পশ্চিম ভুজপুরের হেজাগাজি বাড়ীর একটি সেফটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করি। মরদেহটি নারীর সেটা বুঝা যাচ্ছে, তবে গলে যাওয়ায় কোনে আঘাত আছে কিনা তা বুঝা যাচ্ছে না। চেহেরাও পচে গেছে, তাই পরিচয় শনাক্ত করা যায়নি এখনো। মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।