আজ শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ফটিকছড়িতে ইউপি সদস্য কর্তৃক ছাত্রলীগ কর্মীকে ছুরিকাহত, থানায় পাল্টাপাল্টি অভিযোগ!

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ৮ জুন ২০২২ ০৭:৪৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়ি উপজেলার সুন্দরপুরে ইউপি সদস্য হাবিবুল্লাহ কামালের বিরুদ্ধে প্রকাশ্য দিবালোকে ছাত্রলীগ কর্মী রবিউল ইসলামকে এলোপাতাড়ি ছুরিকাহত, উপুর্যুপরি পিঠিয়ে আহত করার অভিযোগ উঠেছে। ইউনিয়ন পরিষদের বিভিন্ন তহবিল থেকে এলাকায় চলমান উন্নয়ন কাজের বিষয়ে ফেইসবুক কমেন্টে পক্ষে বিপক্ষে লেখালেখির জেরে এ ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ কর্মী রবিউলের বুকে, পিটে, হাতে ছুরিকাহত করে রক্তাক্ত করে। এসময় স্থানীয়রা আহত রবিউলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক থাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালে প্রেরণ করে। এদিকে ইউপি সদস্য কামাল ফটিকছড়ি থানায় রবিউলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ করেন। এতে তিনি, রাস্তার উন্নয়ন কাজে বাঁধা, মুঠোফোনে গালিগালাজ, মারধরের হুমকি, ফেইসবুকে অপপ্রচার চালানোর অভিযোগ আনেন। পরে রবিউল হাসপাতাল থেকে ফিরে ফটিকছড়ি থানায় পাল্টা অভিযোগ করেন। সেখানে তিনি, তাকে একা পেয়ে হত্যার উদ্দেশ্য ছুরিকাহত করা, অশ্লীল ভাষায় গালিগালাজ করা, বিভিন্ন মামলায় ফাঁসানোর হুমকি দিয়েছে বলে উল্লেখ করেন।

স্থানীয়দের সাথে আলাপ করে জানা যায়, তাদের দুজনের সাথে একটা সুসম্পর্ক ছিল। রাস্তার কাজ নিয়ে হঠাৎ তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। একসময় এই বিরোধ মারামারিতে রুপ নেয়। এতে রবিউল ছুরির আঘাতে আহত হয়।

 

জানতে চাইলে আহত রবিউল বলেন, ফেইসবুকে কমেন্ট করার কারণে কামাল চাঁদাবাজির অপবাদ দিয়েছে।  মারধরের হুমকি দিয়েছে। তার কারণে আমি থাকে গালিগালাজ করেছি। সে আমাকে একা পেয়ে ছুরি দিয়ে আঘাত করে মেরে ফেলার চেষ্টা করেছে। থানায় অভিযোগ করেছি। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি। 

 

ইউপি সদস্য হাবিবুল্লাহ কামাল বলেন, এলাকায় উন্নয়ন কাজের ফান্ড থেকে চাঁদাবাজির চেষ্টা করেছে। চাঁদা দাবির কারণে থানায় অভিযোগ করেছি। মারামারির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তাকে ছুড়ি দিয়ে আঘাত করিনি।  সে মিথ্যা বানোয়াট কথা বলছে। 

 

 অভিযোগের বিষয়ে ফটিকছড়ি থানার এস আই আকবর বলেন, মারামারি বিষয়ে থানায় দুই পক্ষেই অভিযোগ করেছে। অভিযোগের বিষয়ে আমরা তদন্ত করছি।