আজ রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

ফটিকছড়িতে অগ্নিকাণ্ডে ৫ বসতঘর পুড়ে ছাই

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২১ জানুয়ারী ২০২২ ০৬:৪৪:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ২০ ডিসেম্বর(বৃহস্পতিবার) মধ্যরাতে উপজেলার নাজিরহাট পৌরসভাধিন দক্ষিণ দৌলতপুর এলাকার নুর উল্লাহ মুন্সির বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে আনোমানিক ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১২টার দিকে আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলতে দেখে স্থানীয় বাসিন্দারা নেভানোর চেষ্টা করেন। পরে ৯৯৯ এ কল দিয়ে ফায়ার সার্ভিসকে জানানো হলে ফায়ারকর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তার আগেই আবদুস সালাম, আবু তাহের, মুহাম্মদ এয়াকুব, মুহাম্মদ ইছা ও মুহাম্মদ খোরশেদের কাঁচা এবং টিনশেড বেড়ার বসতঘরগুলো পুড়ে যায়।

271437576_3018118998410398_7232831305563835465_n

নাজিরহাট পৌরসভার কাউন্সিলর মুহাম্মদ ইসমাইল বলেন, পৌর এলাকার নুরউল্লাহ মুন্সির বাড়িতে এসব পরিবার অত্যন্ত গরিব। বর্তমানে তাঁরা খোলা আকাশের নিচে বসবাস করছেন। অগ্নিকাণ্ডে আনুমানিক ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফটিকছড়ি ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা ডলার ত্রিপুরা বলেন, অগ্নিকাণ্ডে ৫টি টিনশেড ঘর পুড়ে যায়। প্রাথমিকভাবে ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অনুমান করা হচ্ছে। জানতে পেরেছি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।