আজ শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ ১৪২৮

জামালখান ওয়ার্ড গ ইউনিট এর সম্মেলনে: জাহাঙ্গীর মোস্তফা সভাপতি, বাবুল দেব সম্পাদক

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৩ নভেম্বর ২০২১ ১১:৪৪:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে ২১নং জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ৩ নং ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সোমবার (২২ নভেম্বর) বিকেল তিনটার দিকে নগরের রিমা কনভেনশন হলে সম্মেলন উদ্বোধন করেন ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম চৌধুরী বাবুল।

 

এতে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বাবু চন্দন ধর। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মানস রক্ষিত, নির্বাহী সদস্য প্রকৌশলী বিজয় কিষান, ২১নং ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, সমাজসেবক ও ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী সাহাব উদ্দিন, এনামুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সোলায়মান।

 

প্রধান বক্তা ছিলেন ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া।

৩নং ইউনিট আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবুল দেব রায়ের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাহী সদস্য আবু ফরহাদ সাবু, সাংগঠনিক সম্পাদক সৈয়দুল আলম, ইউনিট সহ সভাপতি বাবু সাধন মূহুরী, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হক বাবুল, সাবেক ছাত্রনেতা ফরহাদুল ইসলাম রিন্টু প্রমুখ।

 

সম্মেলনে অতিথিদ্বয় বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি ইতিহাস-ঐতিহ্যের দল। এ দলটির হাত ধরেই বাংলাদেশের স্বাধীনতা উন্মোচিত হয়। তাই দলের সদস্যদের দেশ প্রেম, সততা ও রাজনৈতিক প্রজ্ঞা রয়েছে। সবচেয়ে বড় কথা এই দলটির বর্তমান নেতৃত্বে রয়েছেন বঙ্গবন্ধু তনয়া সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। যার সুযোগ্য নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে এগিয়ে চলছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এ সম্মেলন আমাদের শপথ নিতে হবে আমরা ঐক্যবদ্ধ। আর খেয়াল রাখতে হবে এই সম্মেলনে দলের মধ্যে জামাত-বিএনপি, মৌলবাদ, জঙ্গি কর্মকা-ের সাথে সম্পৃক্ত কেউ যাতে অন্তর্ভুক্ত নেতৃত্বে না আসেন। নইলে এই অপশক্তির সদস্যরা কলে-কৌশলে অন্তর্ভুক্ত হয়ে দলের মধ্যে দিদ্বা-বিভাজন সৃষ্টি করবে। দলকে বেকায়দায় ফেলানোর চেষ্টা করবে। এতে করে সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড সহ অতীতের সুনাম ক্ষুন্ন হবে।

নেতৃবৃন্দ বলেন, আজ দলের নতুন নেতৃত্ব আসবে। দলকে সুসংগঠিত করতে আপনারা আপনাদের মেধা মনন দিয়ে আগামী দিনের নেতৃত্বকে এগিয়ে নিয়ে যাবেন এমনটা আশা করি।

 

সম্মেলনের পর দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের ভোটে জাহাঙ্গীর মোস্তফাকে সভাপতি ও বাবুল দেবকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

 

 



সবচেয়ে জনপ্রিয়