আজ মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২, ১৯শে আশ্বিন ১৪২৯

চাতরী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

আনোয়ারা(চট্টগ্রাম)প্রতিনিধি | প্রকাশের সময় : রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২ ০৮:২৮:০০ অপরাহ্ন | রাজনীতি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা রবিবার(১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. নুরুচ্ছাফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা শামসুদ্দিন আহমেদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল মনসুর মো. মাঈনুদ্দিন, চাতরী ইউনিয়নের চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. মফিজ উদ্দিন, আনন্দ মোহন চৌধুরী, মো. ওসমান, জয়নাল আবেদীন, গিয়াস উদ্দিন টিটু, ছাত্রলীগ নেতা মো. এরফান আলী প্রমুখ।

সভায় আগামী ২৪ সেপ্টেম্বর চাতরী ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন সফল করতে সবার সহযোগীতা কামনা করেন। এসময় সম্মেলন সফল করতে ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. ফিরোজ চৌধুরীকে সম্মেলন প্রস্ততি কমিটির আহ্বায়ক, রাশেদ নেওয়াজ ছোট্টকে সদস্য সচিব এবং সকল ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের সদস্য করে সম্মেলন প্রস্ততি কমিটি গঠন করা হয়। 

এসময় চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল বলেন, এই সম্মেলনের মাধ্যমে যে কমিটি গঠন করা হবে ঐ কমিটি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের অভিভাবক মাননীয় ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপিকে আবারো জয়যুক্ত করতে বিশেষ ভুমিকা পালন করতে হবে।