আজ শনিবার ২২ জানুয়ারী ২০২২, ৯ই মাঘ ১৪২৮

আনোয়ারায় আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে হামলা ও ভয়ভীতি দেখানোর অভিযোগ

আনোয়ারা প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২ জানুয়ারী ২০২২ ০৩:২৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা রায়পুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জানে আলমের বিরুদ্ধে দলের বিদ্রোহী প্রার্থী(স্বতন্ত্র) মো. আমিন শরীফের নির্বাচনী প্রচারণায় হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। শনিবার(১ জানুয়ারী) বিকেলে বিদ্রোহী প্রার্থী আমিন শরীফ সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন। এসব অভিযোগে আনোযারা থানা পুলিশ, উপজেলা নির্বাচন অফিস ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেন বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিপুল সংখ্যক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে রায়পুর ইউনিযনের বর্তমান চেয়ারম্যান জানে আলমকে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে। এদিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন শরীফ বিদ্রোহী প্রার্থী(স্বতন্ত্র) হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তৃতায় আমিন শরীফ বলেন, তিনি আচরণবিধি মেনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন। তবে জানে আলমের লোকজন বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছেন। গত শুক্রবার সন্ধ্যায় জানে আলমের লোকজন লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে শ্লোগান দিয়ে আমার গাড়ী ভাংচুর করে হামলা চালায়। এ সময় পোস্টার ব্যানার–ফেস্টুন ও ছিড়ে ফেলা হয়।

আমিন শরীফ সুষ্ঠ নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করে বলেন, প্রচারণার শুরু থেকে আমি প্রশাসনকে এসব বিষয়ে অবগত করলেও কোন ধরনের প্রদক্ষেপ না নেওয়ায় নির্বাচনের পরিবেশ কি হবে তা নিয়ে আমি শঙ্কিত। তাই সবার সহযোগিতা ও প্রশাসনের নিরপেক্ষ আচরণ কামনা করতেই আমি সংবাদ সম্মেলন করছি।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়