আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

সাম্প্রদায়িকরা আওয়ামীলীগ সম্পর্কে মানুষের মাঝে অপ-প্রচার চালাত- সাবেক ভূমি মন্ত্রী জাবেদ

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ০৪:২৩:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

সাবেক ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, সাম্প্রদায়িকরা এক সময় মানুষের মাঝে আওয়ামীলীগ সম্পর্কে ভুল বুঝিয়ে অস্থিতির সৃষ্টি করত, তারা মানুষকে ভুল তথ্য দিত, আওয়ামীলীগ ক্ষমতায় গেলে মসজিদ বন্ধ হয়ে যাবে, আযান বন্ধ করে দেবে, এখন এই আওয়ামী লীগ সরকার প্রতিটি উপজেলায় উপজেলায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে একটি করে মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করে দিল, আধুনিক চিত্তাকর্ষক নিদর্শন ও উন্নত সুযোগ সুবিধা সম্পন্ন এসব মসজিদে ১২০০ জন মুসল্লি এক সাথে নামাজ আদায় করতে পারবে। এরকম সারা দেশে ৫৬০ টি মসজিদ নির্মাণ করা হচ্ছে। আজ আনোয়ারা মডেল মসজিদে ডুকে মনজুড়ে গেল, আওয়ামীলীগের দীর্ঘ ১৫ বছরের ক্ষমতায় থাকার সুফল পাচ্ছে এখন মানুষ। এসব সদকায়ে জারিয়া হয়ে থাকবে। এসব কিছুর অবদান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

সাবেক ভূমি মন্ত্রী আরো বলেন, আজ সব চেয়ে খুশির বিষয় যুবকরাও এখন রমজানে  ইতেকাফ থাকে, মানুষ ধর্মীক হচ্ছে। কুরান সুন্নাত মোতাবেক আমাদের চলতে হবে। কবরে সদকায়ে জারিয়া ও আমল ছাড়া আমাদের সাথে আর কিছুই যাবেনা।

শুক্রবার(১২ এপ্রিল) দুপুরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় নব নির্মিত মডেল মসজিদের উদ্বোধনী জুমার নামাজ আদায় ও ঈদের শুভেচ্ছা বিনিময়কালে মুসল্লিদের উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মো. ইশতিয়াক ইমন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও চেয়ারম্যান নোয়াব আলী, সুগ্রীব মজুমদার দোলন, চেয়ারম্যান আমীন শরিফ, এমএ কাইয়ুম শাহ, কলিম উদ্দিন, আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, আজিজুল হক বাবুল, মো. ইদ্রীস, সাংগঠনিক সম্পাদক সগীর আজাদ, আবদুল মালেক, যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রিদোয়ানুল হক রহিম, কর্ণফুলী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম হক, দক্ষিণ জেলা যুবলীগ নেতা এম আলী আব্বাস,  প্রমুখ।