আজ মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

সাতকানিয়া ফেমাস বিল্ডার্স এর শেয়ার হোল্ডারদের লভ্যাংশ প্রদান

নুরুল ইসলাম সবুজ, সাতকানিয়া : | প্রকাশের সময় : শনিবার ৩০ মার্চ ২০২৪ ০৮:১৪:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রামের স্বনামধন্য ব্যবসায়িক প্রতিষ্ঠান ফেমাস বিল্ডার্স প্রাইভেট লিমিটেড এর ইফতার মাহফিল ও শেয়ার হোল্ডারদের লভ্যাংশ প্রদান করা হয় গত ২৯ শে মার্চ শুক্রবার বিকেল ৫টায়। কক্সবাজার মহাসড়ক সংলগ্ন রোড ভিউ রেস্টুরেন্টে কোম্পানির ডাইরেক্টর ও শেয়ার হোল্ডারদের উপস্থিতির মাধ্যমে রেস্টুরেন্ট ছিল উৎসবের আমেজ। আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন কোম্পানির চেয়ারম্যান হাজী মোঃ মিজান।

 

কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু শুরু হওয়া। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাতকানিয়া সাংবাদিক সমিতির সভাপতি শহিদুল ইসলাম বাবর কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মুজিবুর রহমান মুজিব, এক্সিকিউটিভ ডিরেক্টর আমিনুল্লাহ মামুর, সাতকানিয়া ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের সহ—সভাপতি লোকমান হাকিম, ছদাহা ইউনিয়ন তাঁতী লীগের সাধারণ সম্পাদক এইচ এম  হারুন।

 কোম্পানির চেয়ারম্যান হাজি মোঃ মিজান তার বক্তব্যে বলেন, আপনাদের সহযোগিতা ও আমাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আমরা আমাদের কক্সবাজার ফেমাস টাওয়ারের কাজ প্রায় সমাপ্তির পথে। আগামী ডিসেম্বরের মধ্যেই এই প্রকল্পের সম্পূর্ণ কাজ সমাপ্ত করব। পাশাপাশি চকরিয়াতে আগামী কিছুদিনের মধ্যে আরো দুটি প্রজেক্ট এর কাজ শুরু করব। আপনাদের সাথে নিয়ে আরো ভালো কিছু করার পরিকল্পনা রয়েছে।

অনুষ্ঠান শেষে কোম্পানির চেয়ারম্যান, এমডি ও ডাইরেক্টর  শেয়ার হোল্ডারদের ফুলেল শুভেচ্ছা সহ লভ্যাংশ হাতে তুলে দেন।