আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার

ইলিয়াছ সুমন, সন্দ্বীপ : | প্রকাশের সময় : বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ০৪:৩৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের সন্দ্বীপে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে এক যুবক। স্ত্রী হত্যার দায়ে তাঁকে গ্রেফতার করে জেল হেফাজতে প্রেরণ করা হয়েছে । 

 

যুবকের নাম সমর জলদাস(৩৩)। তিনি সারিকাইত ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বেড়ীবাঁধ এলাকার বাসিন্দা ।

 

 মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে  জানা যায় , নিহত ভিকটিম মনিকা জলদাস (২২) এর সঙ্গে ৭ বছর আগে আসামি  সমর জলদাসের পারিবারিকভাবে বিয়ে হয়  পরবর্তীতে তাদের মধ্যে সামাজিকভাবে বিবাহ হয় এবং তাদের ৬ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

 

বিবাহের কিছুদিন পরে ভিকটিম সামান্য অসুস্থ হওয়ায়  বিভিন্ন অজুহাতে তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে। সর্বশেষ  গত ২০ এপ্রিল সকালে ছানু মেম্বারের নেতৃত্বে একটি বৈঠক হয়। বৈঠকে সমর স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে। শালিসী বৈঠকে সমরকে দোষী করে ছানু মেম্বার চড়-থাপ্পর দিয়ে শাসায়। পরবর্তীতে মেম্বারসহ শালিসী বৈঠকের লোকজন চলে গেলে সমর ক্ষিপ্ত হয়ে  স্ত্রীকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যা করে।

 

 

এ- সংক্রান্ত সন্দ্বীপ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। ভিকটিমের মা অনিকা জলদাস বাদী হয়ে এ মামলা দায়ের করে।

 

মামলার তদন্ত কর্মকর্তা সন্দ্বীপ থানার  পুলিশ উপ-পরিদর্শক মো.মাঈন উদ্দিন ভূইয়া  জানান, স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করার পর মামলা দায়ের হওয়ার পর স্বামী সমর পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ২৩ এপ্রিল ঘটনার দিন স্থানীয় সাগর পাড়  থেকে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সমর জলদাস জানিয়েছেন,ক্ষিপ্ত হয়ে গলাচেপে শ্বাসরোধে স্ত্রীর মৃত্যু নিশ্চিত করেছেন।

 

 

এ বিষয়ে জানতে চাইলে সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. কবির হোসেন পিপিএম জানান, ঘটনার সত্যতা পেয়ে আসামি গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে।