আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

শিল্পপতি সালামকে দিয়েই নগর আ.লীগের নবায়ন অভিযান শুরু

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৬ মে ২০২২ ০৬:২৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

রেড ক্রিসেন্টের ট্রেজারার ও এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুস সালামকে সদস্য হিসেবে নবায়ন করার মধ্য দিয়ে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান শুরু হয়েছে।  

বুধবার (২৫ মে) দুপুরে কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন হলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বেগম ওয়াসিকা আয়শা খান, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, কেন্দ্রীয় উপপ্রচার, প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

নবায়ন ফরম জমা দেওয়ার সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ নগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা বিজিএমইএর সাবেক প্রথম সহ-সভাপতি শিল্পপতি মোহাম্মদ আবদুস সালামকে হাততালি দিয়ে অভিবাদন জানান।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়