আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় ইয়াবাসহ ৪ পাচারকারী আটক

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া: | প্রকাশের সময় : সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ১২:৪৯:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

লোহাগাড়া থানা পুলশের বিশেষ অভিযানে ৪ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। এসময় তাদের তল্লাশী চালিয়ে ৮ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। পাচার কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়। সোমবার সকালে আটককৃতের চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে।

 

গত ৬ ডিসেম্বর রাতে উপজেলার চুনতি ফরেস্ট অফিস সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে পৃথক ২টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লোহাগাড়া থানাৃয মামলা রুজু করা হয়।

 

আটককৃতরা হলেন- জয়দেবপুর নিলেন পাড়া এলাকার মো. আব্দুল সামাদ শেখের ছেলে মো: আল আমিন শেখ(২৭), পূবাইল গাজীপুর সিটি ইছালী বাজার এলাকান মৃত বিল্লাল হোসেনের ছেলে মো: শাখাওয়াত হোসেন(৩২), কক্সবাজারের টেকনাফ সদর শীল বনিয়া পাড়া এলাকার মো. হাসেমের ছেলে মো: আব্দুল গণি (৩৮) ও উখিয়া টেংখালী রোহীঙ্গা ক্যাম্পের মো. আবু তাহেরের ছেলে মো: শফি উল্লাহ প্র: শফি আলম (২৪)।

 

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে এসআই যুযুৎসু যশ চাকমা ও এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক এ অভিযান পরিচালনা করেন।

 

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ জানান, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স। নিয়মিত মাদকের অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে ৪ মাদক কারবারীকে  থানা পুলিশ আটক করেন। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে সােপর্দ করা হয়।