আজ রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

লায়ন সালাউদ্দীন আলীর এশিয়া গ্রেটেস্ট ব্র্যান্ড এন্ড লিডার অ্যাওয়ার্ড অর্জন

Author Thedaily Shangu | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৩ জুলাই ২০২৩ ০৮:২৬:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশের স্বাস্থ্য খাতে কোভিড কালিন সময়ে বিশেষ অবদান এবং স্বাস্থ্য খাতে সাফল্য অর্জন করায় দুবাই গ্রেটেস্ট ব্র্যান্ড এন্ড লিডার অ্যাওয়ার্ড ২০২৩ অর্জন করেছেন চট্টগ্রাম হাটহাজারী উপজেলার কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সফল তরুণ উদ্যোক্তা, এশিয়ান স্পেশালাইজ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন আলহাজ্ব সালাউদ্দীন আলী সহ আরো পাঁচটি প্রতিষ্ঠান। সোমবার (১০ জুলাই) রাতে দুবাইয়ের জো মেরিয়ট- মারকিউস হোটেলে এশিয়া ও আফ্রিকার প্রায শতাধিক লিডারশীপের হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়।

বিভিন্ন ক্যাটাগরীতে অবদানের স্বীকৃতি স্বরুপ স্বাস্থ্য সেবা-কোভিট ১৯ প্রতিরোধ ব্যবস্থা, গৃহায়ন-বিদ্যুৎ ব্যাংকিং সেক্টর ও কন্সূলার সেবা কার্যক্রমে সক্ষমতার কারণে এ আয়োজনে বাংলাদেশ পাঁচটি এ্যাওয়ার্ড অর্জন করেন। বিশ্বব্যাপী বিভিন্ন সেক্টরে অবদান রাখার স্বীকৃতি স্বরূপ প্রতি বছর গ্রেটেস্ট ব্র্যান্ড এন্ড লিডার এ্যাওয়ার্ড প্রদান করে থাকেন আন্তর্জাতিক অর্গানাইজেশন এশিয়া, আমেরিকা, আফ্রিকা বিজনেস এন্ড সোশ্যাল ফোরাম ও ইউ আর এস মিডিয়া এন্ড এশিয়া ওয়ান নামের একটি অর্গানাইজেশন। মূলত তারা বিভিন্ন দেশের সফল ব্যক্তিদের বিশেষায়িত এ্যওযার্ড প্রদান করে থাকেন। ১০ জুলাই রাতে দুবাইয়ে জো মেরিয়ট মার্কিউস হোটেলে এই সংগঠনের ২০তম ইভেন্টের আয়োজন ছিল।

বিশ্বের প্রায় পাঁচ শতাধিক আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে এ আয়োজনে শতাধিক লিডারশীপের হাতে সফলতা ও মানবিকতার স্বীকৃতি স্বরূপ তুলে দেয়া হয় লিডারশীপ এ্যাওয়ার্ড। বাংলাদেশের ৫টি প্রতিষ্ঠান এ আয়োজনে ৫টি এ্যাওয়ার্ড এবার ঘরে তুলেছেন। এই ইভেন্টে দুবাইস্থ বাংলাদেশ কন্সূলেটে কন্সূলার সেবার জন্য কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, বাংলাদেশের কোভিড কালীন সময়ে বিশেষ অবদান ও হেলথ সেক্টরে সফলতা অর্জন করায় চট্টগ্রাম এশিয়ান স্পেশালাইজ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালাউদ্দীন আলী, ব্যাংকিং খাতে সফলতা অর্জন করায় প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডক্টর এইচ.বি.এম ইকবাল, মার্কেন্টাইল ব্যাংকের গ্রুপ ক্যাপ্টেন আবু জাফর চৌধুরী, বিদ্যুৎ ও গৃহায়নে অবদানের জন্য হোসাফ গ্রুপের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনকে লিডারশীপ এ্যাওয়ার্ডে ভূষিত করা হয়। 

 

 



সবচেয়ে জনপ্রিয়