আজ রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় অঅটোরিক্সা চালকের মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২১ মার্চ ২০২৪ ০৭:০৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

 

এই ঘটনায় ওই অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ৯টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার ইছাখালী আপন ক্লাবের সামনে এই ঘটনা ঘটে।

 

নিহত অটোরিকশা চালকের নাম মোহাম্মদ আবদুল হান্নান (৩৪)। তিনি চন্দ্রঘোনা বনগ্রাম এলাকার আবদুল মান্নানের ছেলে। আহতরা হলেন রাউজানের পাহাড়তলী শেখ পাড়া এলাকার তাজ উদ্দিন আহমেদ (৪০), সোস্যাল ইসলামি ব্যাংক ধামাইরহাট উপ-শাখার সোস্যাল অফিসার মোফাচ্ছের হোসেন চৌধুরী রায়হান (৩০) এবং চট্টগ্রামের অক্সিজেন এলাকার মো. মিনার (৩২)। এরমধ্যে মিনারের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

 

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ট্রাকটি মরিয়মনগর মাছ বাজারে ড্রামে করে মাছ সরবরাহ করে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলো। অন্যদিকে সিএনজি অটোরিকশাটি বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে রোয়াজারহাটের দিকে আসছিলো। গাড়ি দুটি ইছাখালী আপন ক্লাবের সামনে এলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে গেছে সিএনজি অটোরিকশাটি।

 

অটোরিকশায় থাকা চালকসহ তিন যাত্রী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক চালক হান্নানকে মৃত ঘোষণা করেন। বাকীরা চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে গুরুতর আহত মিনারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা ম্যাডিকেলে নেয়া হচ্ছে বলে জানান প্রত্যক্ষদর্শী ইছাখালী জাকিরাবাদ এলাকার মো. মহিউদ্দিন।

 

রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। ঘাতক ট্রাক ড্রাইভারকে পাওয়া যায়নি। এই ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।