আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে ঘুম চোখে ট্রাকের পেছনে ধাক্কা, মিনি কাভার্ডভ্যানের চালক সহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : রবিবার ২৪ মার্চ ২০২৪ ০২:৩৫:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে চোখে ঘুম নিয়ে গাড়ি চালানোর সময় মালবাহী ট্রাকের পিছনে মিনি কাভার্ডভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে কাভাভ্যান চালক ও গাড়ির মালিক নিহত হয়েছেন। রোববার (২৪ মার্চ) সকাল ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামুখী লেনে নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, আব্দুর রহিম (৪৭) ও মাসুম বিল্ল্যাহ (৪২)। আব্দুর রহিম কাভার্ডভ্যান চালক। তিনি পাবনা জেলার ঈশ্বরদী থানার বাবুছড়া গ্রামের মো. আজহার আলী মিজানের ছেলে। মাসুম বিল্ল্যাহ বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার হালুয়া গ্রামের মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে। তিনি গাড়ির মালিক বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শী ওমর ফারুক বলেন, রোববার সকালে দ্রæত গতির একটি মিনি কাভাভ্যান মালবাহী ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দিলে কাভার্ডভ্যানটি সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে কাভার্ডভ্যানের চালক ও গাড়ীর মালিক ঘটনাস্থলে নিহত হন।

কুমিরা হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো আলমগীর হোসেন বলেন, রোববার সকাল ৮ টায় মহাসড়কের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশন এলাকায় চট্টগ্রামমুখী লেনে মালবাহী ট্রাকের পিছনে মিনি কাভাভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হন। দুর্ঘটনা কবলিত গাড়ি ও নিহত ব্যক্তিদের লাশ থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালানোর কারণে এ ঘটনায় ঘটতে পারে।