আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

ভূজপুর থানায় সাবেক তদন্ত অফিসার ফারুকীর যোগদান

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ১২:৩১:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম
ওসি হেলাল উদ্দিন ফারুকী

ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানায় ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন অতীতে ওসি তদন্ত অফিসার হিসেবে কাজ করে যাওয়া মোহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী। ৫ ডিসেম্বর (রবিবার) তিনি ভূজপুর থানায় এসে দায়িত্ববার গ্রহন করেছেন।

এর আগে তিনি জোরারগঞ্জ থানার ওসি তদন্ত হিসেবে দায়িত্ব পালন করছিলেন। গত ৩০ নভেম্বর ভূজপুর থানা এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ বিভিন্ন ইউনিয়নে সন্ত্রাস,চাঁদাবাজি,হামলা,খুন,মাদক,ইয়াবা বানিজ্য, থানার দালালদের দৌরাত্ম, ঘুষ বানিজ্য প্রভৃতি ক্ষেত্রে থানা পুলিশের ব্যর্থতার দায়ে ওসি আছহাব উদ্দিনকে প্রত্যাহার করা হলে ওসি শূন্য হয়ে পরে ভূজপুর থানা। ওসি শূন্য ভূজপুরে জোরারগঞ্জ থানার চৌকস তদন্ত অফিসার হেলাল উদ্দিন ফারুকীকে বিদায়ী ওসি আছহাব উদ্দিনের স্থলাভিষিক্ত করা হয়েছে।

ফারুকীর অতীতে ভূজপুর থানা কাজ করার অভিজ্ঞতা রয়েছে। তিনি ২০১৮ সালে  ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে এলাকার আইনশৃঙ্খলার পরিবেশ সুষ্ঠু রাখার কারণে বেশ প্রশংসিত হয়েছিলেন ভূজপুরবাসীর কাছে। ফারুকীর যোগদানে অভিনন্দন জানিয়েছেন,দাঁতমারার হেট্রিক চেয়ারম্যান জানে আলম, সুয়াবিল ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন, বাগানবাজার ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ডা. শাহদাৎ হোসেন সাজু, হারুয়ালছড়ির চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী।