আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

বোয়ালখালীতে পিতার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ

বোয়ালখালী প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ৫ সেপ্টেম্বর ২০২৩ ০২:২০:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

বোয়ালখালীতে নিজের ঔরসজাত স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণ করেছে মো.মাইন উদ্দিন মহিন(৫০) নামের এক পাষণ্ড পিতা।

 

এ ঘটনায় গতকাল সোমবার রাতে ওই মেয়ের নানী বাদী হয়ে পাষণ্ড পিতা মাইন উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন।

 

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আছহাব উদ্দিন বলেন, অভিযোগ পেয়েই আসামীকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে নামানো হয়েছে।

 

জানা গেছে, ২০১৪ সালে প্রবাসী মাইন উদ্দিনের সাথে তার প্রথম স্ত্রীর ছাড়াছাড়ি হয়ে যায়। এ সংসারে তার দুই মেয়ে রয়েছে। প্রথম স্ত্রীর সাথে ছাড়াছাড়ির পর থেকে মেয়েরা তার নানীর সাথে নগরীর সরকারি বাসায় থাকে। মেয়েদের পিতা মইন উদ্দিন দ্বিতীয় বিয়ে করেছে। তাদের মায়েরও অন্যত্র বিয়ে হয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়, গত কয়েক মাস পূর্বে প্রবাস থেকে দেশে আসেন মাইন উদ্দিন। দেশে এসে মেয়েদের সাথে যোগাযোগ করে তার সাথে গ্রামের বাড়িতে যাওয়ার জন্য বলে। গত ৩১ আগস্ট বড় মেয়েকে বাড়িতে নিয়ে আসে। এরপরদিন ১ সেপ্টেম্বর দিবাগত রাত আড়াইটার দিকে নিজ বাড়ির দ্বিতীয় তলায় এই ন্যক্কারজনক ঘটনা ঘটায় মাইন উদ্দিন। 

 

নগরীর একটি বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে পড়ুয়া এই শিক্ষার্থী (১৫) বাথরুমে গিয়ে মোবাইল ফোনে তার ফুফু ও মামাকে এ ঘটনা জানায়। খবর পেয়ে মেয়ের নানী পরদিন সকালে ঘটনাস্থলে পৌঁছে নাতনিকে উদ্ধার করেন। তবে তিনি আসার আগেই মাইন উদ্দিন পালিয়ে যায়।



সবচেয়ে জনপ্রিয়