আজ রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

বোয়ালখালীতে ইনডোর মাল্টিপারপাস কোর্টের কাজ শুরু করেছে প্রশাসন

বোয়ালখালী প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৬ নভেম্বর ২০২৩ ০৭:৩৩:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

বোয়ালখালী উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত শিশু পার্ক ও সুইমিংপুলের পাশে একটি  ইনডোর মাল্টিপারপাস কোর্টের কাজ শুরু হয়েছে।

 

৬ নভেম্বর, সোমবার দুপুরে ইনডোর মাল্টিপারপাস কোর্টের কাজ পরির্দশন  করেন উপজেলা প্রশাসন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোহাম্মদ মামুন জানান,  বছর জুড়ে খেলা ধুলার জন্য ইনডোর কোর্টে ৫টি গেমস এর ব্যবস্থা থাকবে। সেগুলো হচ্ছে ভলিবল ,হ্যান্ডবল, ব্যাডমিন্টন , বাস্কেটবল এবং টেবিল টেনিস। যেহেতু এটি ইনডোর কোর্ট; এখানে বর্ষাকালসহ সারাবছরব্যাপি এই ৫ টি খেলা বোয়ালখালী উপজেলার বিভিন্ন বয়সের খেলোয়াড়দের খেলার সুযোগ থাকবে এবং জেলা এবং জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করার মতো খেলোয়াড় এই ইনডোর মাল্টিপারপাস কোর্ট থেকে তৈরি হবে।

 

এ সময পরির্দশনে উপস্থিত ছিলেন,  বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম,  বোয়ালখালী পৌরসভার  মেয়র মোঃ জহুরুল ইসলাম জহুর, বোয়ালখালী উপজেলার ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন টিপু, আবদুল ওদুদ, বোয়ালখালী প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ বিভিন্ন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন বলেন সকলের সহযোগিতায় আগামী তিন মাসের মধ্যে উক্ত ইনডোর  কোর্টের কাজ শেষ করার টার্গেট রয়েছে।

যারা উক্ত কোর্টের টেকনিক্যাল বিষয়ে সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা  প্রকাশ করেন তিনি।



সবচেয়ে জনপ্রিয়