আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

বিএনপির ষড়যন্ত্র সফল হলে দেশ বিরান হবে: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শুক্রবার ২৫ নভেম্বর ২০২২ ০৮:৫১:০০ অপরাহ্ন | রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, পরনির্ভরশীল বিএনপি কথায় কথায় বিদেশী দূতাবাসে যায়, পাকিস্তানের হুঙ্কার দেয়। তাই কোনদিনও যদি তাদের ষড়যন্ত্র সফল হয়, তাহলে তারা দেশকে বিরান করে ফেলবে।

 

 

 

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের মনকাশাই মৌজায় বাস্তবায়িত আশ্রয়ণ প্রকল্পের ৪০৩টি পরিাবরের গৃহ প্রবেশ ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মন্ত্রী বলেন, গরীব মানুষকে ঘর দেয়া বিএনপির কাছে দেশ ধ্বংস করা মনে হলেও আমাদের কাছে তা দেশ গড়া। বিএনপি তাদের ২৬ বছরের শাসনামলে দেশকে বিরান করে দিয়েছে আর শেখ হাসিনা দেশকে সারা বিশ্বের কাছে করেছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছে।  

দেশে শতভাগ বিদ্যুতায়নের কথা উল্লেখ করে আইনমন্ত্রী বলেন, বিএনপি দেশের মানুষকে ২৬ বছর অন্ধকারে রেখেছিল তারা আবারো অন্ধকারে রাখতে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র যাতে সফল হতে না পারে এবং দেশে উন্নয়ন যাতে নষ্ট না হয় সেজন্য দেশের মানুষকে সজাগ ও সতর্ক থাকতে হবে।

আশ্রয়ণ প্রকল্প চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. শাহগীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আইন সচিব গোলাম সারোয়ার, নিবন্ধন অধিদপ্তরের মহাপরিচালক শহীদুল আলম ঝিনুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।  

আলোচনা সভা শেষে মন্ত্রী আশ্রয়ণ প্রকল্পের ৪০৩ উপকারভোগী পরিবারের মাঝে চাবি হস্তান্তর করেন।