আজ বুধবার ৮ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করায় নেতা কর্মীদের ধন‍্যবাদ জানিয়েছেন আব্দুল কৈয়ুম চৌধুরী।

চন্দনাইশ ( চট্টগ্রাম ) প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২৯ অক্টোবর ২০২৩ ০১:২৩:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিনত করতে হাজার হাজার নেতাকর্মী নিয়ে জনসভায় যোগ দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য আব্দুল কৈয়ুম চৌধুরী। 

 

শনিবার (২৮ অক্টোবর) টানেল দিয়ে আনোয়ারা পৌঁছে ১২টায় সমাবেশে যোগদান করেছেন  প্রধানমন্ত্রী।

 

দুপুর ২টায় জনসভা শেষ করে আবার টানেল হয়ে পতেঙ্গার নেভাল একাডেমি এসে দুপুর ২টা ১৫ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকায় রওয়ানা দেন তিনি। জনসভায় যোগ দিতে ভোর থেকে কেইপিজেড মাঠে ভিড় জমিয়েছেন চট্টগ্রাম বিভাগের বিভিন্ন প্রান্ত থেকে আসা লাখো মানুষ।

 

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে পুরো কর্ণফুলী, পটিয়া, চন্দনাইশ, সাতকানিয়া  ও আনোয়ারায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছিল।

চট্টগ্রাম-কক্সবাজার সড়কের ক্রসিং অংশ ও বিভিন্ন আঞ্চলিক সড়ক দিয়ে মিছিলে-স্লোগানে উজ্জীবিত নেতাকর্মীরা জনসভাস্থলে উপস্থিত হন।

 

লাল-সবুজের টি-শার্ট ও মাথায় ক্যাপ পরে পায়ে হেঁটে এবং পিকআপ ভ্যান, ট্রাক ও বাসযোগে বিভিন্ন সড়কে জমায়েত হন নেতা-কর্মীরা।

 

আব্দুল কৈয়ুম চৌধুরীর নির্দেশে চন্দনাইশ- সাতকানিয়া (আংশিক) এলাকা থেকে নেতাকর্মীরা  মিছিল নিয়ে বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগের নেতা-কর্মী-সমর্থকরা জনসভায় যোগদান করেছেন ।

চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাসুদ চৌধুরী বলেন,  বীর চট্টলার জনতা প্রধানমন্ত্রীর আগমনে উদ্বেলিত, উৎফুল্ল। নদীর তলদেশ দিয়ে টানেল আমাদের জন্য স্বপ্ন ছিল। সেটি বাস্তবে রূপ দিয়েছেন প্রধানমন্ত্রী। আমরা চন্দনাইশ উপজেলা থেকে চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের সদস‍্য জননেতা আব্দুল কৈয়ুম চৌধুরীর গাড়ী বহরে এসেছি। আমরা খুবই আনন্দিত উল্লাসিত।