আজ বুধবার ৮ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

নারীর মর্যাদা রক্ষায় সাংবাদিকদের কাজ করতে হবে -এমপি সনি

নিজস্ব প্রতিবেদক, ফটিকছড়ি : | প্রকাশের সময় : শুক্রবার ২২ মার্চ ২০২৪ ০৭:৩৪:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

নারীর মর্যাদা রক্ষায় সাংবাদিকদের কাজ করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি। 

 

শুক্রবার বিকালে ফটিকছড়ি উপজেলার নানুপুর ঢালকাটাস্থ নিজ বাড়িতে ফটিকছড়ি উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এ আহবান জানান। এসময় তিনি বলেন, সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবে। কিন্তু অনেক সময় দেখা যায় কিছু কিছু সাংবাদিক সংবাদের চেয়ে গুজব প্রচার করেন বেশি যা কাম্য নয়। আমি আহ্বান করবো ফটিকছড়ির সাংবাদিকরা চিলে কান নিয়েছে ভেবে চিলের পিছনে না দৌড়ে সঠিক তথ্য যাচাই-বাচাই করে সংবাদ পরিবেশন করবেন। তিনি আরোও বলেন, ফটিকছড়িতে কর্মরত সাংবাদিকরা আমার পিতা রফিকুল আনোয়ারের সহযোগী ছিলেন। তারা বিভিন্ন সময় উন্নয়ন সংগ্রামে আমার বাবার সাথে কাজ করেছিলেন। আশা রাখছি আমাকেও আপনারা সহযোগিতা করবেন।

 

মত বিনিময়কালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সৈয়দ মুহাম্মদ বাকের, ফটিকছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আহমদ আলী চৌধুরী, সাধারন সম্পাদক সোলাইমান আকাশ, সহ-সভাপতি ইকবাল হোসেন মঞ্জু, সহ-সভাপতি এস এম আক্কাছ, শহিদুল আলম, বিশ্বজিৎ রাহা, যুগ্ম সম্পাদক আবু মনসুর, সহ- যুগ্ম সম্পাদক জিপন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, প্রচার সম্পাদক সালাহউদ্দিন জিকু, দপ্তর ও গ্রন্থকার সম্পাদক ওবাইদুল আকবর রুবেল, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ সেলিম, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক রফিকুল ইসলাম, নির্বাহী সদস্য শওকত হোসেন করিম, সাইফুল ইসলাম, সীরাত মঞ্জুর, কামরুল হাসান সবুজ ও নুরুল আবছার নুরী।