আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

নাইক্ষ‍্যংছড়ির বাইশারীতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মোঃ ইফসান খান ইমন নাইক্ষ‍্যংছড়ি: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর ২০২২ ০৮:১৮:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

নাইক্ষ্যংছড়ির বাইশারীতে বিএনপি ও জামায়াত জোটের অরাজকতা,সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সম্পন্ন হয়েছে।

 

বৃহস্পতিবার (৮সেপ্টেম্বর ২২) বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে দুপুর ২টায় বাইশারী ইউপির চেয়ারম্যান মো.আলম কোম্পানির সভাপতিত্বে ও জাফর আলমের সঞ্চালনায় বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাশ প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন। উক্ত প্রতিবাদ মিছিল ও সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন।বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং মার্মা,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ,জেলা আওয়ামীলীগের সদস্য আবু তাহের কোম্পানি, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো.ইমরান,জেলা পরিষদের সদস্য ক্যানুয়ান চাক,ভাইস-চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা।

 

এছাড়াও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আসা আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ, কৃষকলীগ,শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ,যুব মহিলা লীগের বিভিন্নস্তরের নেতা-কর্মী এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।