আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

কর্ণফুলীতে ৪ দিন ধরে নিখোঁজ যুবক

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : রবিবার ৮ অক্টোবর ২০২৩ ০৩:১৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম কর্ণফুলীর বড়উঠান ডাকপাড়া এলাকা থেকে মো: আব্দুল মান্নান (৩৪) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। গত ৫ অক্টোবর দুপুরে বাড়ি থেকে বের হয়ে তিনি আর বাসায় ফেরেননি।

এ ঘটনায় গত শনিবার (৭ অক্টোবর) সকালে সিএমপির কর্ণফুলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে নিখোঁজের পরিবার।

জিডি সূত্রে জানা যায়, নিখোঁজ আব্দুল মান্নানের বাবার নাম মৃত আব্দুস ছামাদ। তার গ্রামের বাড়ি পটিয়া উপজেলার কুসুমপুরা গ্রামে হলেও তারা ছোটবেলা থেকেই নানার বাড়িতে কর্ণফুলীর বড়উঠান ডাকপাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করে। 

জিডি সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার(০৫ অক্টোবর) দুপুর ১২টায় ডাকপাড়া এলাকার তাদের বাড়ি থেকে বেরিয়ে আর বাসায় ফেরেননি মান্নান। আত্মীয়-স্বজনের বাসাসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেছেন তার পরিবারের সদস্যরা।

কোথাও মান্নানের খোঁজ না পেয়ে তার মা আমেনা খানম কর্ণফুলী থানায় একটি জিডি (নং- ২৮৯) লিপিবদ্ধ করেছেন বলে জানান তদন্তকারী কর্মকর্তা এসআই অমিভাত দত্ত।

নিখোঁজ আব্দুল মান্নান, শিক্ষা জীবনে খুবই মেধাবী ছিল। সে চাকরি জীবনে বড়উঠান সান সাইন প্রি- ক্যাডেট স্কুলে শিক্ষকতা করেছেন। পরে কোরিয়ান কেপিজেড- ইয়াংওয়ান সু-পেক্টরতে চাকরি নেন। শেষে বিগত কিছুদিন আগে ডাকপাড়া এলাকায় ব্যবসা প্রতিষ্ঠান হিসেবে মুরগির দোকান দেন। পাশাপাশি সেই দোকানে মোবাইলের ইজিলোড সহ বিভিন্ন পণ্য রাখার পরিকল্পনা করেছিলেন। কিন্তু তার আগেই তিনি নিখোঁজ হয়ে যান বলে পরিবার জানায়। 

নিখোঁজ মান্নানের সন্ধান পেলে এসআই অমিতাভ দত্ত (01818-521445) কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ (01746-999907) নিখোঁজের মা আমেনা খানম- (01816-449434) এবং বড় ভাই মো. মানিকের (01814-906612) নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।



সবচেয়ে জনপ্রিয়