আজ বুধবার ৮ মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

কর্ণফুলীতে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

মো. মহিউদ্দিন, কর্ণফুলী : | প্রকাশের সময় : বুধবার ২০ সেপ্টেম্বর ২০২৩ ০৬:০৮:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের কর্ণফুলীতে বিষধর সা‌পের কামড়ে তসলিমা আক্তার (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে চট্টগ্রাম মেডিকেল ক‌লে‌জ হাসপাতালে তার মৃত্যু হয়। 

 

স্থানীয় ইউপি সদস্য মো. সাজ্জাদ খান সুমন সাপের কামড়ে গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

নিহত গৃহবধূ তসলিমা বড়উঠান ৯ নম্বর ওয়ার্ডের সাতঘর পাড়া এলাকার শাহাদাত হোসেনের পুত্রবধূ মো. সোহেলের স্ত্রী। তার স্বামী নগরীর খাতুনগঞ্জে সিকিউরিটি হিসেবে কর্মরত আছেন। তাদের সংসারে অষ্টম শ্রেণি ও দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া দুই মেয়ে এবং ক্লাস ওয়ান পড়ুয়া এক ছেলে সন্তান রয়েছে। 

 

স্থানীয়রা জানান, ঘটনার দিন মঙ্গলবার দুপুরে তিনি (নিহত তসলিমা) রান্না করার সময় হঠাৎ একটি বিষধর সাপ তার পায়ের গোড়ালিতে দংশন করে। সেখান থেকে প্রতিবেশীরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিলে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টা ৪০ মিনিটের তার মৃত্যু হয়। 

 

স্বামী মো. সোহেল বলেন, আমার স্ত্রীকে দুপুর ১টা ১০ মিনিটের দিকে সাপে কামড় দেওয়ার পর আধা ঘণ্টার মধ্যে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ডাক্তার ও নার্সদের অবহেলার কারণে আমার স্ত্রীকে বাঁচাতে পারিনি। তারা আমার স্ত্রীকে দেখে নাই নিয়ে যাওয়ার অনেকক্ষণ পরে ডাক্তার নার্সরা আসছে।



সবচেয়ে জনপ্রিয়