আজ বৃহস্পতিবার ৯ মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

কক্সবাজারে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৩ অক্টোবর ২০২২ ১২:০৯:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজার শহরের মোহাজেরপাড়া এলাকায় নিজ বাসা থেকে ওসমান (৩৫) নামে এক ফল ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতের কোনো একসময় তাকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা। 

 

বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ছৈয়দ নুর (২২) নামে একজনকে আটক করেছে। আটক ছৈয়দ নুর মোহাজেরপাড়ার বেলালের ছেলে। নিহত ফল বিক্রেতা ওসমান মোহাজেরপাড়ার মৃত নুর আহমেদের ছেলে।

 

স্থানীয়রা জানান, ১৯৯১ সালের দিকে নিহত ওসমানের পুরো পরিবার মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে আসেন। এর পরে কক্সবাজার শহরের মোহাজেরপাড়ায় বসবাস শুরু করেন। ছোটবেলা থেকে ওসমান জড়িয়ে পড়েন চুরি, ছিনতাইসহ নানা অপরাধে। তার মায়ের মৃত্যুর পর ছিনতাই ছেড়ে কক্সবাজার সদর হাসপাতাল এলাকায় ফল বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। তার হত্যাকাণ্ড নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

কক্সবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে নিজ বাসা থেকে ওসমানের লাশ উদ্ধার করা হয়। তবে কী কারণে এবং কারা তাকে হত্যা করেছে তা এখন বলা যাচ্ছে না। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।