আজ রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : নওফেল

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : রবিবার ৯ জুলাই ২০২৩ ০১:৪২:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

 

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে গত কয়েক বছরে দেশে অবকাঠামো উন্নয়ন, দারিদ্র্য বিমোচন, পুষ্টি, মাতৃত্ব এবং শিশু স্বাস্থ্য, প্রাথমিক শিক্ষা, নারীর ক্ষমতায়ন ইত্যাদি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।

 

তিনি বলেন, যা দেশের গন্ডি পেরিয়ে প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক মহলেও। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

 

শনিবার রাতে চট্টগ্রাম-৯ আসনের ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের মিয়াখান নগর, চর চাকতাই এলাকার বিভিন্ন কলোনিতে গিয়ে নিজের ব্যক্তিগত তহবিল থেকে প্রধানমন্ত্রীর ঈদুল আজহার উপহার হিসেবে ৫০টি পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করতে গিয়ে এ কথা বলেন।

 

এ সময় তিনি সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তিনি সাধারণ মানুষের বিভিন্ন সমস্যার কথা শুনেন ও তা দ্রুত সমাধানের আশ্বাস দেন। 

 

নওফেল আরও বলেন, জ্বালাও-পোড়াও, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাসহ দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র, বাধা ও চ্যালেঞ্জ মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলেছে। বতর্মান সরকারের সময়ে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, ক্রীড়া, পরিবেশ, কৃষি, খাদ্য, টেলিযোগাযোগ, সংস্কৃতি, সামাজিক নিরাপত্তা, মানবসম্পদ উন্নয়ন এমন কোনো খাত নেই যে খাতে অগ্রগতি সাধিত হয়নি।

 

 

শুভেচ্ছা বিনিময়কালে উপমন্ত্রীর সঙ্গে ছিলেন ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আজিম নুরু, নগর যুবলীগের সহ-সভাপতি কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া, কাউন্সিলর শাহীন আক্তার রোজী, চট্টগ্রাম পুরাতন কাপড় ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সভাপতি কবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বাদল, অর্থ সম্পাদক নুর মোহাম্মদ, সাবেক যুবনেতা বখতিয়ার উদ্দিন ফারুক, সাবেক ছাত্রনেতা নাদিম উদ্দিন, ব্যবসায়ী সমিতির নেতা জসিম উদ্দিন ভূইয়া, ইসমাইল, আলামিন, কালাম , দুলাল,নজরুল, মান্নান হিরন মোহন প্রমুখ।



সবচেয়ে জনপ্রিয়