আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

উখিয়ায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ২২ নভেম্বর ২০২১ ০৩:০২:০০ অপরাহ্ন | জাতীয়

কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল।

নিহত জাহাঙ্গীর উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী জমিদারপাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে। নিহত যুবককে মাদক কারবারি উল্লেখ করে তার কাছ থেকে ৭০ হাজার ইয়াবা ও একটি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‍্যাব।

লে. নিয়াজ মোহাম্মদ চপল জানান, রোববার ভোরে উখিয়া উপজেলার বালুখালীর কাকড়া ব্রিজ এলাকায় র‍্যাব-৭-এর একটি অভিযানিক দলের সঙ্গে মাদকারবারিদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় আত্মরক্ষার্থে র‍্যাব গুলিবর্ষণ করলে কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে জাহাঙ্গীরের মরদেহ পাওয়া যায়। সেখান থেকে ৭০ হাজার ইয়াবা, একটি ওয়ানশুটার গান ও কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গেলো ১১ নভেম্বর জাহাঙ্গীরের বড় ভাইয়ের কাছ থেকে ১ লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয় এবং তার শ্যালিকার কাছে মিয়ানমারের নগদ অর্থও মিলেছিল। পরে আজ তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।