আজ বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

আ’লীগের প্রেসিডিয়াম সদস্য লিটনসহ নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

মো: নুরুল আলম চৌধুরী : | প্রকাশের সময় : বুধবার ১৯ জানুয়ারী ২০২২ ১২:২০:০০ পূর্বাহ্ন | রাজনীতি

উত্তরবঙ্গের গর্ব, রাজশাহী উন্নয়নের রূপকার, রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র, প্রেসিডিয়াম মেম্বার বাংলাদেশ আওয়ামী লীগ, এ এইচ এম খায়রুজ্জামান লিটন, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি, রাজশাহী ৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, শাহাবুদ্দিন ফরাজী সবার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান হাসানুজ্জামান সোহাগএর নিজস্ব উদ্যাগ পাবনা জেলার সুজানগর উপজেলার দুলাই বদনপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় গতকাল সোমবার বাদ জোহর, বাদ মাগরিব দুলাই বাজার জামে মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়।

 

এ বিষয়ে হাসানুজ্জামান সোহাগ  জানান, এ এইচ এম খায়রুজ্জামান লিটন ভাই উওরবঙ্গের উন্নয়নের গর্ব। তিনি মহামারী করোনার শুরু থেকে গরীব অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছেন। তিনি অনেক গরীব মেধাবী শিক্ষার্থীদের পড়াশুনার দায়িত্ব নিয়েছেন।

 

তিনি রাজশাহী শহরকে ডিজিটাল শহর হিসেবে গড়ে তুলেছেন।আমার রাজনীতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন ভাইয়ের হাত ধরে। তিনি আরও বলেন তাদের রোগ মুক্তি কামনায় অনেক জেলায় দোয়া মাহফিল করা হবে এবং বলেন সবাই তাদের জন্য দোয়া করবেন এই প্রিয় মানুষগুলো যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে।