আজ সোমবার ৬ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

আনোয়ারায় স্বমীর পরকীয়ার জেরে অন্তসত্তার রহস্যজনক মৃত্যু, স্বজনদের দাবী হত্যা

নিজস্ব প্রতিবেদক,আনােয়ারা : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২ জুন ২০২২ ০৮:০১:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

আনোয়ারায় আট মাসের অন্তসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২জুন) ভোর রাতে আনোয়ারা সদরের জয়কালী বাজারের উত্তর পাশে এ ঘটনা ঘটে। নিহতের স্বজনদের দাবী স্বমীর পরকীয়ার প্রতিবাদ করায় তাকে হত্যা করা হয়েছে। গৃহবধূর নাম কলি আক্তার (২০)। সে আনোয়ারার বারখাইন গ্রামের আক্তারুজ্জানের স্ত্রী । সে পটিয়া উপজেলার বড়লিয়া গ্রামের আবুল কালামের মেয়ে।  ঘটনার পর পরই নিহতের স্বামী পালিয়ে গেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,বারখাইন গ্রাম থেকে  এসে  আনেয়ারা সদরে জমি কিনে ঘর করে বসবাস করছেন প্রবাসী আক্তারুজ্জামান ও তার বড় ভাই মোজাম্মেল। তার বড় ভাইও দীর্ঘদিন ধরে প্রবাসে থাকেন। আট মাস আগে পটিয়া উপজেলার বড়লিয়া গ্রাম থেকে নিহত কলি আক্তারকে বিয়ে করেন আক্তারুজ্জামান।

বিয়ের কয়েক মাস পর থেকে বড় ভাইয়ের বউয়ের সাথে পরকীয়ার জেরে প্রায়ই ঝগড়াঝাঁটি হত। একবার ঝগড়া করে বাপের বাড়িতেও চলে যায়। কিছুদিন আগে তার স্বামী বাপের বাড়ী থেকে কলি আক্তারকে নিয়ে আসে।

নিহতের মা রুমি আক্তার বলেন, সকালে আমাকে ফোন করে বলে আপনার মেয়ে অসুস্থ। আমি তাড়াতাড়ি  ঘটনাস্থলে এসে দেখি আমার মেয়ে মৃত। ঘরের মেঝেতে ছোপ ছোপ রক্তের দাগ। আমার মেয়েকে তারা হত্যা করেছে। আমি তাদের শাস্তি চাই।

নিহতের মামা আবুল কালাম  বলেন, আক্তারুজ্জামনের সাথে তার ভাবীর পরকীয়া ছিল। এর প্রতিবাদ করলে প্রায়সময় মারধর করত কলি আক্তারকে। তারা আমার ভাগনীকে ভাবী আর দেবর মিলে হত্যা করেছে। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, প্রথমিকভাবে নিহত গৃহবধূ  আত্নহত্যা করেছে বলে আমাদের ধারণা। নিহতের গলায় ওড়নার দাগ রয়েছে। লাশের ময়নাতদন্ত  রিপোর্ট  দেখে পরবর্তী  পদক্ষেপ নেয়া হবে। থানায় মামলার প্রস্ততি চলছে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়