আজ রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

আনোয়ারা উপজেলা ক্রিকেট একাডেমির ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক, আনোয়ারা : | প্রকাশের সময় : সোমবার ২৫ মার্চ ২০২৪ ০২:৩৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

আনোয়ারা উপজেলা ক্রিকেট একাডেমির  দোয়া ও ইফতার মাহফিল রবিবার সন্ধ্যায় উপজেলার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। একাডেমির পরিচালক ও আনোয়ারা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ন কবির শাহ সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) মো. ইশতিয়াক ইমন।

একাডেমির পরিচালনা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, একাডেমির উপদেষ্টা ও চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, একাডেমির উপদেষ্টা ও চেয়ারম্যান অসিম কুমার দেব, একাডেমির উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন হেলাল, আনোয়ারা প্রেস ক্লাবের সভাপতি এম আনোয়ারুল হক, এনসিসি ব্যাংক আনোয়ারা শাখার ম্যানেজার আজাদ মঈনুদ্দিন, জেলা ক্রিকেট ও আনোয়ারা উপজেলা ক্রিকেট একাডেমির হেড কোচ মাহাবুব উল করিম মিটু,সাংবাদিক লায়ন আনোয়ারুল আজিম চৌধুরী, শ্রমিক লীগের সহ-সভাপতি মামুনুর রশীদ, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম শামীম ও উপজেলা ক্রিকেট একাডেমির সহকারী পরিচালক ইশতিয়াক খান অভি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আম্পায়ার ও সাবেক খেলোয়াড় মো. সাদ্দাম হোসেন, এস এস ক্রিকেট একাডেমির পরিচালক আর দি নাথ কাজল,এস এস ক্রিকেট একাডেমির সহকারী প্রশিক্ষক মো.তানভীর, আওয়ামীলীগ নেতা কন্ডাক্টর সৈয়দ নূর,মো. শাহজান, রাশেদুল ইসলাম, মো.ফোরকান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. রাসেল,মো.  ইউসুফ, সাংবাদিক ইমরান হোসেন, মো. সোহেল, সাজ্জাদ হোসেন, জিন্নাত আয়ুব, নেজাম উদ্দিন, গিয়াস উদ্দিন টিটু, নীল জামশেদ ও আমজাদ হোসেন।