আজ শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীতে অবৈধ গ্যাস সংযোগের মামলায় আ.লীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : মঙ্গলবার ১ নভেম্বর ২০২২ ১০:৫৪:০০ পূর্বাহ্ন | আইন-আদালত

ফেনীতে টাকার বিনিময়ে গ্যাস সংযোগ দেওয়ার ঘটনায় দায়ের করা চার মামলার প্রধান আসামি মহিউদ্দিন দিদারকে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

 

 

 

সোমবার (৩১ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

 

 

 

গ্রেপ্তারকৃত মহিউদ্দিন দিদার সদর উপজেলা আওয়ামী লীগের কার্যকর কমিটির সদস্য ও বাখরাবাদ গ্যাস আওয়ামী ঠিকাদার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক।

 

 

 

দাগনভূঞা থানার এসআই জুয়েল হোসেন জানান, দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নে অবৈধ গ্যাস সংযোগের ঘটনায় মহিউদ্দিন দিদারের নামে চারটি মামলা হয়েছে। দুটি মামলায় পুলিশ আদালতে অভিযোগপত্র দিয়েছেন। অন্য দুটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

 

 

এর আগে বাখরাবাদ গ্যাসের ফেনী এরিয়া কার্যালয়ের ব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী বাপ্পী শাহরিয়ারের দায়ের করা মামলায় দিদারসহ গ্যাস ব্যবহারকারী পরিবার ও দালাল চক্রের সদস্যকে আসামি করা হয়।

 

 

 

দাগনভূঞা থানার ওসি হাসান ইমাম বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার (৩০ অক্টোবর) রাতে বাখরাবাদের বাড়ি থেকে দিদারকে গ্রেপ্তার করা হয়।

 

 

 

প্রসঙ্গত, ফেনী জেলায় অবৈধ সংযোগ দিয়ে লাখ লাখ টাকা বাণিজ্য করায় বাখরাবাদ কর্তৃপক্ষ মহিউদ্দিন দিদারের ঠিকাদারি লাইসেন্স বাতিল করে। ২০১৫ সালের ১২ সেপ্টেম্বর একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, ছয়টি ছোরা ও দুই বোতল মদসহ তাকে আটক করে র‌্যাব। ওই ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়।