আজ বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ই আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে ২৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : শুক্রবার ১৩ মে ২০২২ ০৮:৪৪:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে দুই হাজার ছয়’শ পিস ইয়াবাসহ দুই মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও বিভিন্ন মামলায় আরও ৩ জন সহ পাঁচ জনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১২ মে) মিরসরাই থানা পুলিশ পৃথক ভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজর জেলার উঁখিয়া থানার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ৭ নং ফিরোজ আহাম্মদের মেয়ে রফিকা বেগম প্রকাশ জোসনা (২৫)। তাকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ের ঢাকামুখী অংশে মাতৃকা হাসপাতাল রাস্তার মাথায় বি.আর.টি.সি গাড়িতে অভিযান চালিয়ে ১৬০০পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। অপরজন নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের চাষাড়া প্রকাশ জামতলা এলাকার ফয়েজ বাড়ীর মো. সুমন মিয়ার স্ত্রী আয়েশা আক্তার (২৮)। তাকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদী ফকিরহাট বাজারের তিশা প্লাটিনাম পরিবহণের যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে এক হাজর ইয়াবাসহ গ্রেফতার করা হয়। 

এছাড়া জিআর পরোয়ানাভূক্ত মিরসরাই উপজেলার মধ্যম মঘাদিয়া এলাকার কালা মিয়ার পুত্র আকবর, পশ্চিম মায়ানী এলাকার টুনু মিয়া প্রকাশ সরকারের পুত্র আলমগীর ও পূর্ব খৈয়াছড়া এলাকার  জানে আলমের পুত্র মো. ইকবাল হোসেনকে গ্রেফতার করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, বৃহস্পতিবার রাত পর্যন্ত পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ বিভিন্ন মামলার ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।