আজ শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

আলীকদমে অভ্যুদয় পরিবারের আয়োজনে পূর্ণমিলনী অনুষ্ঠিত

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, আলীকদম (বান্দরবান) : | প্রকাশের সময় : শুক্রবার ২১ জুন ২০২৪ ১২:৩৩:০০ পূর্বাহ্ন | দেশ প্রান্তর

বান্দরবানের আলীকদমে বিগত দশ বছরের পুরনো ছাত্র-ছাত্রী নিয়ে অভয়ারণ্যে অভ্যুদয়-২৪ প্রথম বারের মতো পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত। 

 

আজ বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৯ ঘটিকার সময় আলীকদম নয়াপাড়া সংলগ্ন রুপমুহুরী  রিসোর্টের হল রুমে জমকালো আয়োজনে পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অভয়ারণ্যে অভ্যুদয় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংশৈ থোয়াই মার্মা,আলীকদম থানার অফিসার ইনচার্জ খন্দকার তবিদুর রহমান,সদর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দীনসহ স্হানীয় সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

 

অভয়ারণ্যে অভ্যুদয় অনুষ্ঠানে মোটিভেশনাল স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন,সুমন সেন সহকারি পরিচালক বাংলাদেশ ব্যাংক,জুবায়ের আহমেদ ব্যবস্থাপনা পরিকল্পনা আর্টস পাবলিকেশন,সাইয়্যেদ আব্দুল্লাহ ও আন্তর্জাতিক বক্সিং চ্যাম্পিয়ন ইমন তঞ্চঙ্গ্যাঁ।

 

অভয়ারণ্যে অভ্যুদয় অনুষ্ঠানের আয়োজক নূরুল সাফা ভূইয়া (বাবু) বলেন, আলীকদম উপজেলার বিগত ২০১৫ সাল থেকে ২০২৪ সালের এইচএসসি পাশ করা ছাত্র/ছাত্রীদের নিয়ে এই ১ম বার আয়োজন। আমরা অভয়ারণ্যে অভ্যুদয় পরিবার আলীকদমে প্রথম জমকালো আয়োজনের মাধ্যমে অনুষ্ঠান সম্পূর্ণ করেছি করেছি।

 

অনুষ্ঠানটি সকাল নয়টা থেকে শুরু হয়ে অতিথি অভ্যর্থনা ও সম্মাননা স্বারক প্রদান, মোটিভেশনাল স্পিকারের বক্তব্য, দুপুরের খাবারের পর সাংস্কৃতিক অনুষ্ঠান ও সাইক্লোপস ব্যান্ডের কনসার্ট এবং লটারি ড্র মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি হয়।