আজ শনিবার ২৫ মে ২০২৪, ১০ই জ্যৈষ্ঠ ১৪৩১

আনোয়ারায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : সোমবার ১১ সেপ্টেম্বর ২০২৩ ০২:২২:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করছেন ইউএনও মো. ইশতিয়াক ইমন

আনোয়ারায় বসত ঘরে আগুনে ক্ষতিগ্রস্থদের জন্য নগদ অর্থ ও খাদ্য সহায়তা নিয়ে রাতের আঁধারে ছুটে গেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমন। রবিবার বিকালে আগুন লাগার পর রাত ১০ টায় উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মাস্টার এয়াকুব আলী, নুর মুহাম্মদ রিপন ও জসিম উদ্দিনের পরিবারের মাঝে এসব খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন, বারখাইন ইউপি চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী শাকিল, বারখাইন জমহুরিয়া মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা আবদুল খালেক শওকি,ইউপি সদস্য শামসুল ইসলাম ও রাশেদুল বশর রাশেদ।

মো. ইশতিয়াক ইমন স্থানীয়দের উদ্দেশ্য বলেন, বিদ্যুৎ ব্যবহার ও নিয়ন্ত্রণে আমাদের আরো সজাগ থাকতে হবে। সামান্য অবহেলাতে বড় দূর্ঘটনা ঘটতে পারে। আগুনে ক্ষতিগ্রস্থদের সরকারী সব ধরনের সহায়তা প্রদান করা হবে।

উল্লেখ্য রবিবার বিকাল পাঁচ টায় উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া গ্রামের এয়াকুব মাস্টারের বাড়ীতে অগ্নিকান্ডে মাস্টার এয়াকুব আলী, নুর মুহাম্মদ রিপন, জসিম উদ্দিনসহ তিন ভাইয়ের বসত ঘর পুড়ে যায়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শকসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। আগুনে আনুমানিক ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।