আজ রবিবার ২১ জুলাই ২০২৪, ৬ই শ্রাবণ ১৪৩১

আনোয়ারায় আওয়ামী লীগের ৭৫তম প্লাটিনাম জয়ন্তী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, আনোয়ারা : | প্রকাশের সময় : সোমবার ২৪ জুন ২০২৪ ১০:২৩:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

নানা কর্মসূচীর মধ্যদিয়ে চট্টগ্রামের আনোয়ারায় পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্লাটিনাম জয়ন্তী উদযাপন করা হয়।

সোমবার (২৪ জুন) দুপুরে আনোয়ারা উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, জাতীর জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও র‌্যালীর মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভসুচনা করা হয়।

 

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অনুপম চক্রবত্তী বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক।

যুবলীগের সদস্য এম. নজরুল ইসলামের সঞ্চালনায় এসময়র বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা এইচএম নজরুল ইসলাম, নাজিম উদ্দীন সুজন, মোহাম্মদ আলী, সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দীন, সাগর মিত্র, আজিজুল হক আজিজ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মো. ইমরান খান, যুবলীগ নেতা অহিদুল আলম, মেজবাহ উদ্দিন চৌধুরী সোহেল, বোরহান উদ্দিন, শামসুল আলম, ইউপি সদস্য দিদারুল ইসলাম, শাহদাত হোসেন, নাজিম উদ্দীন, মাহতাব হোসেন জুয়েল, আজাদুল ইসলাম, আলী আজগর, আজিম খান, রহিম উদ্দিন, মো. মোজাহের, মনিরুল ইসলাম হিরো, কফিল উদ্দিন, মুজিবুর রহমান, তারেক আজিজ, কামরুল হাসান, আবদুর রহিম,  ছাত্রলীগ নেতা ফারুকুল ইসলাম, মিজানুর রহমান আসিফ, মোহছেন আলম দূর্জ, নয়ন সরকার, রাশেদ রাসেলসহ উপজেলা আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকমীরা। পরে কেককাটা শেষে জাতির পিতা বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে বিশেষ দোয়া করা হয়।