আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩শে ভাদ্র ১৪৩১

স্মার্ট আনোয়ারা বানাতে চাই - নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক

নিজস্ব প্রতিবেদক, আনোয়ারা : | প্রকাশের সময় : শুক্রবার ৩১ মে ২০২৪ ১০:২৭:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

আনোয়ারা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক বলেন, আনোয়ারাবাসী জিম্মিদশা থেকে মুক্তির জন্য গণরায় দিয়েছে। ভোট শেষ, এখন প্রমাণ করার পালা। আগামী ৫ বছর মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার যে কমিটমেন্ট সেই ধারাবাহিকতায় স্মার্ট আনোয়ারা বানাতে চাই। তিনি আনোয়ারার উন্নয়নে সময়োচিত নানা পদক্ষেপের জন্য অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খানকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, আমি দূর্নীতির বিরুদ্ধে স্পষ্ট অবস্থান নেব, উপজেলা কোন সেক্টরে অনিয়ম-দূর্নীতি সহ্য করা হবেনা। শিক্ষা, চিকিৎসা, উন্নয়ন অগ্রাধিকার পাবে। এ জন্য সবার সহযোগিতা কামনা করছি।

শুক্রবার (৩১মে) বিকালে চট্টগ্রাম নগরীর চন্দনপুরাস্থ বংশাল বাড়ির পারিবারিক কবরস্থানে বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খানের প্রয়াত পিতা আতাউর রহমান খান কায়সারের কবরে শ্রদ্ধা জানানোর পর তৃতীয় ধাপে নির্বাচিত চট্টগ্রামের আনোয়ারা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী মোজাম্মেল হক সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল কালাম চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ ইদ্রীস, সাবেক চেয়ারম্যান আবদুল গাফফার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইয়াছিন হিরু, নাজিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা মাহফুজুর রহমান, মাঈনুদ্দিন খান পিন্টু, নুরুল আনোয়ার, নাজিম উদ্দিন সুজন, মোহাম্মদ আলী, অর্থ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আর.ডি রাহুল দাশ, আলমগীর হোসেন, ম. ফরিদুল কবির, যুবলীগ নেতা মোজাম্মেল হক, ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক জিয়া উদ্দিন বাবলু, শাহাদত হোসেন, মাহতাব হোসেন জুয়েল, মিশন কলি, অহিদুর রহমান, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহেরসহ আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা কর্মী।

পরে তিনি মহানগর মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন প্রয়াত সভাপতি নিলুপার কায়সার ও আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম খান সাওগতের কবরে শ্রদ্ধা জানান। এসময় নেতা কর্মীদের নিয়ে দোয়া ও মোনাজাত করেন।