আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
পটিয়ায় কচুয়াই ইউনিয়নে

স্বতন্ত্র প্রার্থী প্রচারণা গাড়িতে হামলা, মাইক ভাংচুর

নিজস্ব প্রতিবেদক পটিয়া | প্রকাশের সময় : সোমবার ১৩ ডিসেম্বর ২০২১ ১০:৪৯:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

পটিয়া উপজেলার কচুয়াই ইউয়িন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের খলিলুর রহমান বাবুর প্রচারণা গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে পারিগ্রাম মল্ল পাড়া গ্রামে । সোমবার  রাত সাড়ে ৮টার সময় অলির হাট বাজার এলাকায়  মাইক ভাংচুর ঘটনা নিয়ে ২য় বার দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ ঘটনায় প্রার্থী খলিলুর রহমান বাদী হয়ে এলাকার ৬/৭ জন সহ অজ্ঞাতনামা ৩০/৩৫ জন কে বিবাদী করে পটিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

 অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৬টার দিকে একটি গাড়ি ইউনিয়নের মল্ল পাড়া এলাকায় প্রচারণা চালানোর সময় প্রতিপক্ষ নৌকা প্রার্থীর সমর্থীত লোকজন তাঁর প্রচারণা গাড়িতে হামলা করে স্পিকার ও মাইক ভাংচুর করে প্রচার কর্মীকে মারধর করে প্রচারণা কাজে বাঁধা প্রদান করে। পরে রাত সাড়ে ৮টার সময় অলির  হাট বাজার এলাকায় স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের খলিলুর রহমান বাবু আসলে পুনরায় দুই  প্রার্থী ও  সমর্তকদের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে। এ ঘটনা পুলিশকে জানানো হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, এ ঘটনার খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। এ ঘটনায় প্রার্থী খলিলুর রহমান বাবুর একটি অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

নৌকার প্রার্থী এস. এম জসিম জানান,প্রতিপক্ষ পরাজয় হবে জেনে আগে থেকেই অভিযোগ দিয়ে রাখছে। আনারস প্রতিকের কর্মীরা নিজেরাই ঘটনা ঘটিয়ে আমার উপর মিথ্যা অভিযোগ দিয়ে দোষ চাপানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে আমার কর্মীরা এ ধরনের কোন ঘটনা করেনি। এ টা একটি সাজানো নাটক। নির্বাচন বানচাল করার জন্য চেষ্ঠা করছে।