আজ বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

সৌদি আরবে সেলিম নামে এক বাংলাদেশি খুন

খলিল চৌধুরী, সৌদি আরব : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৪ অগাস্ট ২০২৩ ০৭:০৬:০০ অপরাহ্ন | আন্তর্জাতিক

সৌদি আরবের মক্কা রাজধানী রিয়াদ রোড়ের মাঝামাঝি আফিফা নামক জায়গায় সেলিম উদ্দিন নামে এক বাংলাদেশি খুন হয়েছে বলে খবর পাওয়া গেছে।

 

জানা যায়, কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মহিচাউল গ্রামের বাসিন্দা প্রবাসী সেলিম উদ্দিন (৩৬)।

 

প্রবাসে চান্দিনার সেলিম যেভাবে খুুন হলেন বলে অভিযোগ আপন ছোট ভাই তাজুল ইসলামের ভিসাতে এসেছিলেন সেলিম ভাগ্যের চাকা ঘুরাতে! রিজিকের সন্ধানে! ভাগ্য তাকে পাঠিয়ে দিল ওপারে।

 

সেলিমের ভাই, এবং আত্মীয় পরিজনদের অভিযোগ এটি অস্বাভাবিক মৃত্যু। তাকে খুন করা হয়েছে। অভিযোগের আঙ্গুল এদেশীয় মালিকের প্রতি! দূতাবাসের সাহায্যে মামলাও হয়েছে। বর্তমানে মামলা তদন্তনাধীন।

 

ছোট ভাই তাজুল জানান, মালিকের সাথে যে কাজ দেবার কথা ছিল, সে কাজ না দিয়ে মরুভূমির রোদে অনেক পরিশ্রমের কাজ দেয়। এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়ে সেলিম। তাকে ডাক্তারের কাছেও যেতে দেয়া হয়না। তাজুল ঘটনা জানতে পেরে ভাইকে নিজের কাছে নিয়ে আসে। মাসখানেক ভাইকে নিজের কাছে রাখে। চিকিৎসা করিয়ে সুস্থ করায়। নিজের সঙ্গে কাজ দেয়। একদিন মালিক এসে তাকে নিয়ে যায়, সেলিমকে কম পরিশ্রমের কাজ দিবে এরকম ওয়াদা করে নিয়ে যায়। নিয়ে যাবার ৪০ মিনিট পর থেকে তার ভাইয়ের সাথে যোগাযোগ করতে পারেনি।  তারপর ৭২ ঘন্টা পর তারা ভাইয়ের লাশ হাসপাতালে আছে জানতে পারে।