আজ সোমবার ১ জুলাই ২০২৪, ১৭ই আষাঢ় ১৪৩১

সীতাকুণ্ডে "আদর্শ ছাত্র ও যুব সমাজ"র উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরণ

মোহাম্মদ ইলিয়াছ ভূঁইয়া: | প্রকাশের সময় : শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ ০৭:৪৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রাম সীতাকুণ্ডে "আদর্শ ছাত্র ও যুব সমাজ"র উদ্যোগে দিনব্যাপী কোরআন হাফেজ ও সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরণ করেন। আজ ৩ ডিসেম্বর দুপুরে সীতাকুণ্ডের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করেন আদর্শ ছাত্র ও যুব সমাজের স্বেচ্ছাসেবীরা।

সুবিধাবঞ্চিতদের খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন:  সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা, ভার্চুয়ালি উপস্থিত ছিলেন

দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান ও আদর্শ ছাত্র যুব সমাজ এর উপদেষ্টা বিশিষ্ট সামাজ সেবক এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু।

আরো উপস্থিত ছিলেন আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিচালক সরোয়ার উদ্দিন নিরব, সাধারণ সম্পাদক মুক্তার হোসাইন সাইমন, সাংগঠনিক সম্পাদক মোঃ রিফাত, কার্যনির্বাহী সদস্য

মোঃ ইমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ দিদারুল আলম, সিনিয়র সদস্য মোঃ সাহাদাত হোসাইন, সদস্য নুসরাত জাহান রিক্তা, সদস্য সামিয়া আক্তার স্মৃতি।

 

খাবার বিতরণ শেষে সংগঠন এর উপদেষ্টা বিশিষ্ট সামাজ সেবক ইঞ্জিনায়ার কামরুদ্দোজা, বলেন আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিবার এর এই উদ্যোগ সত্যি প্রশংসনীয়। আসা করছি আদর্শ ছাত্র ও যুব সমাজ সুবিধাবঞ্চিত পাশে থেকে এই ভাবে মানবিক কাজ করে যাবে।

 

এছাড়াও বিকেলে আদর্শ ছাত্র ও যুব সমাজের সকল কার্যনির্বাহী সদস্যদের আইডি কার্ড সংগঠনের টি-শার্ট বিতরণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সরোয়ার উদ্দিন নিরব।

 

এতে উপস্থিত ছিলেন: আদর্শ ছাত্র যুব সমাজের উপদেষ্টা পরিষদের সদস্য প্রভাষক নাজিমুজ্জামান রাশেদ ও ইঞ্জিনিয়ার নুরুল আমীন।

বিশেষ অতিথির বক্তব্যে প্রভাষক নাজিমুজ্জামান রাশেদ বলেন: আদর্শ ছাত্র ও যুব সমাজ সংগঠনটি ১বছরে তাদের সেবার মাধ্যমে প্রতিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে,

আমি দেখলাম আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিবার এর সেচ্ছাসেবক রা যে ভাবে নিজেদের হাতে সুবিধাবঞ্চিত শিশুদের  মুখে খাবার তুলে দিয়েছে তা দেখে আমি মুগ্ধ। আমি সংগঠনটি উত্তরোত্তর সফলতা কামনা করছি।

 

উপদেষ্টা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার নুরুল আমীন বলেন, তরুণরাই চাইলে দেশকে পরিবর্তন করা সম্ভব। তাই পড়াশোনার পাশাপাশি তরুণদেরকে বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে কাজ করে দেশ ও দশের সেবা করা প্রয়োজন। এতেই গড়ে উঠবে আদর্শ ছাত্র যুব সমাজ।

 

আদর্শ ছাত্র যুব সমাজের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সরোয়ার উদ্দিন নিরব সংগঠনকে গতিশীল করতে সবাই কে অহংকার ও হিংসা পরিত্যাগ করে সকল সামাজিক সংগঠন সহযোগী হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান। এবং পরিশেষে  উপদেষ্টা পরিষদের সহযোগিতা চেয়ে অনুষ্ঠানটি সম্পন্ন করেন।