আজ মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

সিডিবিএ নির্বাচন ২০২২ এর আইনজীবী ঐক্য পরিষদের নমিনেশন বিক্রয় শুরু

মো: আলী আকবর : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ ০৬:৩৯:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২২-২৩ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সমর্থিত বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও বাংলাদেশ জামায়াত ইসলামীর সমর্থিত বাংলাদেশ  লইয়ার্স কাউন্সিল সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ পর্ষদ কর্তৃক নমিনেশন বিক্রয় ২ ডিসেম্বর ২০২১ ইংরেজি তারিখ থেকে শুরু হয়।

আইনজীবী ঐক্য পরিষদের আহ্বায়ক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চট্টগ্রাম ইউনিটের সভাপতি ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এ এস এম বদরুল আনোয়ার, আইনজীবী ঐক্য পরিষদের সদস্য সচিব ও বাংলাদেশ  লইয়ার্স কাউন্সিল এর সাধারণ সম্পাদক ও আইনজীবী ঐক্য পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মোহাম্মদ শামছুল আলম ও আইনজীবী ঐক্য পরিষদের সদস্য সচিব ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চট্টগ্রাম ইউনিটের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ হাসান আলী চৌধুরী দুপুর ২ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নমিনেশন বিক্রয় করেন।

 

নমিনেশন বিক্রির শুরুতে সহ সাধারন সম্পাদক সহ সদস্য পদে ৮ টি পদে নমিনেশন নমিনেশন ক্রয় করেন।

 

নমিনেশন বোর্ডের সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ হাসান আলী চৌধুরী জানান নমিনেশন নমিনেশন বিক্রির ডিসেম্বরের ২ তারিখ থেকে শুরু হয়ে ৬ তারিখ পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রয় চলবে। ৭ ডিসেম্বরের মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে। ৮ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের দিন ধার্য করা হয়।

৯ ডিসেম্বর কোন প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে বলে জানান।

 

 



সবচেয়ে জনপ্রিয়