আজ মঙ্গলবার ২ জুলাই ২০২৪, ১৮ই আষাঢ় ১৪৩১

সাতকানিয়ায় সাবেক প্রেমিকের হয়রানীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, সাতকানিয়া : | প্রকাশের সময় : রবিবার ৩০ জুন ২০২৪ ০২:৩১:০০ পূর্বাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

সাতকানিয়ায় সাবেক প্রেমিকের প্রতারণার শিকার হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক গৃহবধূ। ওই গৃহবধূর নাম মোরশেদা খানম মুন্নি (২৭)। গৃহবধূর পিতার দাবী আবদুর রহিম নামে একজন সৌদি আরব প্রবাসী দীর্ঘদিন ধরে তার ব্যক্তিগত ছবি ইন্টারনেটে ফাঁস করে দেওয়ার ভয় ও ব্লাকমেইল করে স্বর্ণালংকার হাতিয়ে নিয়েছে।

গতকাল শনিবার (২৯ জুন) সকালে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের পশ্চিম গুড়গুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। শ্বশুরবাড়ির লোকজন জানায়, নিজ কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় আতœহত্যা করে। পরে রুমের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পেলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

জানা যায়, নিহত মোরশেদা খানম মুন্নি উপজেলার কাঞ্চনা ইউনিয়নের পশ্চিম গুড়গুড়ি এলাকার সৌদি আরব প্রবাসী নূর নবীনের স্ত্রী। তার আট বছর বয়সী একটি ছেলে ও চার বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

নিহত গৃহবধূর বাবা মোহাম্মদ ইউনূস বলেন, বিয়ের আগে উপজেলার মাদার্শা এলাকার আবদুর রহিম নামের এক যুবকের সঙ্গে তার মেয়ের পরিচয় ছিল। বিয়ের পর থেকে আবদুর রহিম তার মেয়ের ব্যক্তিগত কিছু ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেন। এরপরও স্বজনদের এসব ব্যক্তিগত ছবি পাঠিয়ে হয়রানি করে আসছিলেন। এর জের ধরে মানসিক যন্ত্রণা থেকে তার মেয়ে আত্মহত্যা করেছেন। 

অভিযুক্ত আবদুর রহিমও একজন সৌদি আরব প্রবাসী বলে জানা যায়। 

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউল হক চৌধুরী বলেন, গৃহবধূর লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের সঙ্গে কথা বলে মনে হয়েছে, ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার ভয় থেকে ওই নারী আত্মহত্যা করেছেন। বিষয়টি তদন্ত চলছে।