আজ রবিবার ৭ জুলাই ২০২৪, ২৩শে আষাঢ় ১৪৩১

সাংবাদিককে হত্যার হুমকি, সাবেক এমপি মোস্তাফিজুরের বিরুদ্ধে আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক, বাঁশখালী : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৪ জুলাই ২০২৪ ০৬:৪৪:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

বাঁশখালীতে সাংবাদিককে সাবেক সংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী প্রাণনাশের হুমকির ঘটনায় আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী দৈনিক  চট্টগ্রাম মঞ্চের  বাঁশখালী প্রতিনিধি ও বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি শফকত হোসাইন চাটগামী।

 

বৃহস্পতিবার (৪) জুলাই বাঁশখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা এ মামলা দায়ের করা হয়।মামলা নং ৯৮৯/২৪)।বিষয়টি নিশ্চিত করেছেন এপিপি অ্যাডভোকেট মোশাররফ হোসাইন।

 

মামলা সূত্রে জানা যায়,গত ২৯ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী  উপলক্ষে বাঁশখালী উপজেলা সদরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়, উক্ত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর  সভাপতির বক্তব্য দিতে গিয়ে বলেন সাবেক এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে বুঝাতে চেষ্টা করেছেন নিজের বাড়ি না করে সাবেক এমপি মোস্তাফিজুর রহমান দলীয় কার্যালয় নির্মাণ করেছেন। অথচ এটি সম্পুর্ন মিথ্যা ও ভন্ডামি। মিথ্যার উপরই সাবেক এমপির জন্ম আখ্যা দিয়ে অধ্যাপক আবদুল গফুর আরো বলেন, দলীয় কার্যালয় নির্মাণে সাবেক এমপি ব্যাপক চাঁদাবাজি করেছেন। খানখানাবাদের জসিম চেয়ারম্যান ৭ লাখ টাকা, সাবেক চেয়ারম্যান বদরুদ্দীন চৌধুরী ৮ লাখ টাকা, চেয়ারম্যান ইবনে আমিন ৫ লাখ টাকা, পুকুরিয়ার আওয়ামী লীগ নেতা মাহবু্ব আলী ১১ লাখ টাকা এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ৩৪ লাখ টাকা দিয়ে অফিস সংলগ্ন ছড়ায় গাইড ওয়াল নির্মাণ করে দেন। এভাবে আরো বহু মানুষের কাছে টাকা নিয়েছেন সাবেক এমপি মোস্তাফিজ। আবদুল গফুর বলেন সাবেক এমপি বিগত দিনে আওয়ামীলীগ নিজের আখের গোচানোর হাতিয়ার হিসেবে ব্যবহার করেছিলেন উল্লেখ করে তিনি বলেন আগামীতে উপজেলা আওয়ামী লীগকে নিয়ে আর ছিনি মিনি খেলতে দেয়া হবে না।এই বক্তব্যেরটি দৈনিক চট্টগ্রাম মঞ্চে একটি প্রতিবেদন করা হয়। এরই সূত্র ধরে...  মোবাইল ফোনে সাংবাদিক শফকত হোসাইন চাটগামীকে অকথ্য ভাষায় গালিগালাজ করাসহ হুমকি প্রদান করা হয়।